ভেন্টিলেশনে সাধন পাণ্ডে, শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক

রাতভর হাসপাতালে ছিলেন স্ত্রী।

Updated By: Jul 17, 2021, 10:54 AM IST
ভেন্টিলেশনে সাধন পাণ্ডে, শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক

নিজস্ব প্রতিবেদন: সংজ্ঞাহীন অবস্থায় ভর্তি হয়েছিলেন হাসপাতালে। নিউমোনিয়া ধরা পড়েছে মন্ত্রী সাধন পাণ্ডের। শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক। ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে। রাতে হাসপাতালে ছিলেন স্ত্রী। সকালে বাবাকে দেখতে যান মেয়ে শ্রেয়া পাণ্ডে।

শারীরিক অসুস্থতা ছিলই। গতকাল অর্থাত্‍ শুক্রবার রাতে হৃদরোগে আক্রান্ত হন মন্ত্রী সাধন পাণ্ডে। যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ততক্ষণে জ্ঞান হারিয়েছেন তিনি। এমনকী, রক্তচাপ শূন্যে নেমে গিয়েছিল। সিপিআর দিয়ে হৃদযন্ত্রকে সচল করেন চিকিত্‍সকরা। আইটিইউ-তে স্থানান্তরিত করা হয় মানিকতলার বিধায়ককে। সাধন পাণ্ডের সিটি থোরাক্স করা হয়। কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। 

আরও পড়ুন: WBJEE Exam: জয়েন্ট পরীক্ষার্থীদের সুবিধার্থে বিশেষ ট্রেন, কন্ট্রোল রুম, হেল্পলাইন নম্বর

গত এপ্রিলের শেষ সপ্তাহেও অসুস্থ হয়ে পরেছিলেন রাজ্যের ক্রেতা সুরক্ষা মন্ত্রী। ২১ এপ্রিল তিনি করোনার টিকা (Corona Vaccine) নিয়েছিলেন। ২২ এপ্রিল সকাল থেকেই শ্বাসকষ্ট বাড়ে প্রবীণ নেতার। সেসময় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু কিছুক্ষণের মধ্যেই হাসপাতাল থেকে বাড়িতে ফিরে এসেছিলেন তিনি।  বাড়িতেই  বিশ্রামে নেওয়ার পরামর্শ দিয়েছিলেন চিকিত্‍সকরা।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.