নারদা তদন্তে ফের তলব, সিবিআই দফতরে প্রসূন, চাপ বাড়ছে তৃণমূলে

ফুটেজে যাঁদের দেখা গিয়েছিল, তাঁদের কণ্ঠস্বর নমুনা সংগ্রহ করছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

Updated By: Aug 31, 2019, 01:01 PM IST
নারদা তদন্তে ফের তলব, সিবিআই দফতরে প্রসূন, চাপ বাড়ছে তৃণমূলে

নিজস্ব প্রতিবেদন : জাল গোটাচ্ছে সিবিআই। নারদ তদন্তে ফের তলব প্রসূন বন্দ্যোপাধ্যায়কে। সিবিআই দফতরে হাজিরা দেওয়ার জন্য নোটিস পাঠানো হয়েছিল তৃণমূল সাংসদকে। এরপরই আজ নিজাম প্যালেসে হাজিরা দিতে আসেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে রয়েছেন তাঁর আইনজীবী।

নারদাকাণ্ডে যে ১২ জনের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে, ছবিতে যাঁদেরকে টাকা নিতে দেখা গিয়েছিল, প্রসূন বন্দ্যোপাধ্যায় তাঁদের মধ্যে অন্যতম। এই নিয়ে দুবার তাঁকে তলব করল সিবিআই। সূত্রে খবর, ফুটেজে যাঁদের দেখা গিয়েছিল, তাঁদের কণ্ঠস্বর নমুনা সংগ্রহ করছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। ইতিমধ্যেই ফিরহাদ হাকিম ও মুকুল রায় এসে কণ্ঠস্বরের নমুনা দিয়ে যান।

আরও পড়ুন, আলিপুর বডিগার্ড লাইনে ফের পুলিসকর্মীর 'রহস্যমৃত্যু', ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

এবার কণ্ঠস্বরের নমুনার জন্য শোভন চট্টোপাধ্যায় ও প্রসূন বন্দ্যোপাধ্যায়কে তলব করা হয়। শোভন চট্টোপাধ্যায় এখনও আসেননি। প্রসূন বন্দ্যোপাধ্যায় আসেন সকাল ১০টা নাগাদ। নিজাম প্যালেসে ঢোকার মুখে তদন্তে সবরকম সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। ফুটেজের সঙ্গে মিলিয়ে দেখার জন্য তাঁর কণ্ঠস্বর  রেকর্ড করা হবে বলে সূত্রে খবর।

অন্যদিকে, শোভন বন্দ্যোপাধ্যায় সোমবার আসবেন বলে জানা গিয়েছে। জানিয়েছেন তাঁর আইনজীবী। একইসঙ্গে আজ মদন মিত্রেরও আসার কথা ছিল। তিনিও আজ আসছেন না। তিনি কবে আসবেন? তা অবশ্য এখনও সিবিআইকে জানাননি।