বিজেপির মিছিলে ইটবৃষ্টি, পাল্টা দেওয়ায় যুব মোর্চার কর্মীদের প্রশংসা শুভেন্দুর

 ''যুব মোর্চার কর্মীদের আমি সেলাম জানাই। পুরো মোদীজির মতো, ঘর মে ঘুসকে মারা।''

Updated By: Jan 18, 2021, 07:02 PM IST
বিজেপির মিছিলে ইটবৃষ্টি, পাল্টা দেওয়ায় যুব মোর্চার কর্মীদের প্রশংসা শুভেন্দুর

নিজস্ব প্রতিবেদন- দক্ষিণ কলকাতায় শুভেন্দু অধিকারীর রোড শো-এ প্রবল উত্তেজনা। এদিন তৃণমূল থেকে সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেতার মিছিলে ভিড় ছিল চোখে পড়ার মতো। টলিগঞ্জ থেকে শুরু হয়েছিল মিছিল। স্বামী বিবেকানন্দের জন্মজয়ন্ততীতে শহরে বিজেপির মিছিলে যোগ দিতে পারেননি শুভেন্দু। এদিন টলিগঞ্জ থেকে রাসবিহারী পর্যন্ত মিছিল করলেন শুভেন্দু। তবে এই মিছিলে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে পাথর ছোঁড়ার অভিযোগ তুলেছে বিজেপি শিবির। যদিও বিজেপির যুব মোর্চার কর্মীরাও পাল্টা দিয়েছেন বলে সভামঞ্চ থেকে তাঁদের বাহবা দেন শুভেন্দু।

শঙ্কুদেব পন্ডা, ভারতী ঘোষ, রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরি, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ-সহ দলীয় নেতৃত্বদের নিয়ে চারু মার্কেটের কাছে BJP-র মিছিল পৌঁছতেই উত্তেজনা শুরু হয়। রাস্তার ধারে একটি বহুতল থেকে মিছিল লক্ষ্য করে ঢিল ছোড়ার অভিযোগ ওঠে। একইসঙ্গে 'গো ব্যাক মীরজাফর' স্লোগান ওঠে। বিজেপির অভিযোগ, রাস্তার পাশেই তৃণমূলের পতাকা হাতে দাঁড়িয়ে থাকা কয়েকজন মিছিল লক্ষ্য করে ঢিল ছুঁড়তে শুরু করে। ওই বহুতল থেকেও ইট, জলের বোতল ইত্যাদি ছোড়া হয় বলে গেরুয়া শিবির অভিযোগ করেছে। 

আরও পড়ুন-  নন্দীগ্রামে হাফ লাখ ভোটে না হারালে রাজনীতি ছাড়ব, Mamata-কে চ্যালেঞ্জ Suvendu-র

সভামঞ্চ থেকে শুভেন্দু অবশ্য বিজেপির যুব মোর্চার কর্মীদের বাহবা দিলেন। তিনি বললেন, ''মিনি পাকিস্তান বলা মন্ত্রীর ছোট ছোট ভাইরা ঢিল ছুঁড়ছিল। আপনারা যা তাড়াটা করলেন না, যুব মোর্চার কর্মীদের আমি সেলাম জানাই। পুরো মোদীজির মতো, ঘর মে ঘুসকে মারা।'' মিছিলে হামলা ও বিজেপি কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকির জন্য টলিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি।