'বিজেপি করা চলবে না', ভোটের আগে বিজেপি কর্মির নাক ভেঙে দিল দুষ্কৃতীরা

ফের আক্রান্ত বিরোধীরা। গতরাতে তৃণমূল ভবনের পিছনে মার্টিন পাড়ায় প্রায় ২০-২৫ জন সশস্ত্র দুষ্কৃতীদের হামলায় গুরুতর জখম হয়েছেন ৫ বিজেপি সমর্থক। আক্রান্তদের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। ১০৮ নং ওয়ার্ডে হামলার ঘটনায় ফের কাঠগড়ায় তৃণমূল। অভিযোগ, গতরাতে বিজেপি সমর্থক সুব্রত বালার বাড়িতে চড়াও হয় ওই দুষ্কৃতীরা। বেধড়ক মারধর করা হয় সুজিত বিশ্বাস, মহিতোষ বালা, সুব্রত বালা, মিতা বালা ও সুব্রত বালার বৃদ্ধ বাবাকে।

Updated By: Apr 12, 2015, 08:37 PM IST
'বিজেপি করা চলবে না', ভোটের আগে বিজেপি কর্মির নাক ভেঙে দিল দুষ্কৃতীরা

ওয়েব ডেস্ক: ফের আক্রান্ত বিরোধীরা। গতরাতে তৃণমূল ভবনের পিছনে মার্টিন পাড়ায় প্রায় ২০-২৫ জন সশস্ত্র দুষ্কৃতীদের হামলায় গুরুতর জখম হয়েছেন ৫ বিজেপি সমর্থক। আক্রান্তদের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। ১০৮ নং ওয়ার্ডে হামলার ঘটনায় ফের কাঠগড়ায় তৃণমূল। অভিযোগ, গতরাতে বিজেপি সমর্থক সুব্রত বালার বাড়িতে চড়াও হয় ওই দুষ্কৃতীরা। বেধড়ক মারধর করা হয় সুজিত বিশ্বাস, মহিতোষ বালা, সুব্রত বালা, মিতা বালা ও সুব্রত বালার বৃদ্ধ বাবাকে।

বাড়িতে ঘুমোচ্ছিলেন সুব্রত বালা ও তাঁর পরিবার। দরজা ভেঙে ঢুকে পড়ে দুষ্কৃতীরা। বিছানা থেকে তুলে সুজিত বিশ্বাসকে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা।  মেরে নাকের হাড় ভাঙে দেওয়া হয় তাঁর।

দুষ্কৃতীদের সকলের হাতেই ছিল আগ্নেয়াস্ত্র, চপার, শাবল। এলাকায় থাকতে গেলে বিজেপির হয়ে কাজ করা যাবে না বলে হুমকি দিয়ে চলে যায় বাইকবাহিনী। আশঙ্কাজনক অবস্থায় সুজিত ও মহিতোষকে রাতেই ভর্তি করা হয় চিত্তরঞ্জনে। অবস্থার অবনতি হওয়ায় মহিতোষকে সকালে স্থানান্তরিত করা হয় আরজিকরে।অভিযুক্তদের বিরুদ্ধে আনন্দপুর থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্তরা। অমিয়, কৃষ্ণ বিশ্বাস, রাজু সর্দার, ভবতোষ রায়, খোকন মিস্ত্রী, সুনীল দাস, রঞ্জীত বিশ্বাস নামের দুষ্কৃতীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেও এখনও অধরা দুষ্কৃতীরা।  

.