তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তাল বিধাননগর পুরসভার ৩৬ নম্বর ওয়ার্ড

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তাল বিধাননগর পুরসভার ছত্রিশ নম্বর ওয়ার্ড। একে অপরের বিরুদ্ধে অভিযোগ দুই গোষ্ঠীরই। এলাকায় পুলিস পিকেট বসলেও আতঙ্ক পিছু ছাড়ছে না স্থানীয় মানুষের। বিধাননগরের ছত্রিশ নম্বর ওয়ার্ডের ত্রিনাথ পল্লি। ওই এলাকাতেই থাকেন সুবল দাস।তাঁর অভিযোগ, তোলা দিতে অস্বীকার করায় বাড়িতে হামলা চালায় স্থানীয় কাউন্সিলর প্রবীর সর্দারের লোকজন। মারধর করা হয় তাঁর বাড়ির লোকজনকে। তৃণমূল কর্মী সুবল দাসের বিরুদ্ধে আবার  পাল্টা অভিযোগ তুলছেন স্থানীয় কাউন্সিলর প্রবীর সর্দার ও তাঁর অনুগামীরা।তাঁদের অভিযোগ, তৃণমূল নেতা নারায়ণ মণ্ডলের বাইক বাহিনী এলাকার হামলা চালায়। ভাঙচুর চালানো হয় প্রবীর সর্দার অনুগামী তারক দাসের বাড়িতে। প্রবীরের আর এক অনুগামী মলয় রায়ের খোঁজে এক বিয়ে বাড়িতেও হামলা হয়েছে। আর সেই হামলায় মদত জুগিয়েছে নারায়ণ মণ্ডল ঘনিষ্ঠ সুবল দাস।

Updated By: Dec 12, 2016, 05:31 PM IST
তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তাল বিধাননগর পুরসভার ৩৬ নম্বর ওয়ার্ড

ওয়েব ডেস্ক: তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তাল বিধাননগর পুরসভার ছত্রিশ নম্বর ওয়ার্ড। একে অপরের বিরুদ্ধে অভিযোগ দুই গোষ্ঠীরই। এলাকায় পুলিস পিকেট বসলেও আতঙ্ক পিছু ছাড়ছে না স্থানীয় মানুষের। বিধাননগরের ছত্রিশ নম্বর ওয়ার্ডের ত্রিনাথ পল্লি। ওই এলাকাতেই থাকেন সুবল দাস।তাঁর অভিযোগ, তোলা দিতে অস্বীকার করায় বাড়িতে হামলা চালায় স্থানীয় কাউন্সিলর প্রবীর সর্দারের লোকজন। মারধর করা হয় তাঁর বাড়ির লোকজনকে। তৃণমূল কর্মী সুবল দাসের বিরুদ্ধে আবার  পাল্টা অভিযোগ তুলছেন স্থানীয় কাউন্সিলর প্রবীর সর্দার ও তাঁর অনুগামীরা।তাঁদের অভিযোগ, তৃণমূল নেতা নারায়ণ মণ্ডলের বাইক বাহিনী এলাকার হামলা চালায়। ভাঙচুর চালানো হয় প্রবীর সর্দার অনুগামী তারক দাসের বাড়িতে। প্রবীরের আর এক অনুগামী মলয় রায়ের খোঁজে এক বিয়ে বাড়িতেও হামলা হয়েছে। আর সেই হামলায় মদত জুগিয়েছে নারায়ণ মণ্ডল ঘনিষ্ঠ সুবল দাস।

আরও পড়ুন বিরাট এবার প্রশংসা পেলেন আরও মারকুটে ব্যাটসম্যানের থেকে!

তবে এই হামলার কথা অবশ্য স্বীকার করছে না নারায়ণ মণ্ডল। এলাকায় পুলিস পিকেট বসলেও আতঙ্ক কাটছে না। ফের কবে কোনপক্ষের বাইকবাহিনী হামলা চালাবে, এখন সেই আশঙ্কাতেই দিন কাটছে সাধারণ মানুষের।

আরও পড়ুন  ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করার পুরস্কার পেতে চলেছেন অশ্বিন