'তোমাকে পছন্দ, সঙ্গম করতে চাই' তৃণমূল নেতা ঘনিষ্ঠের বিরুদ্ধে অভিযোগ তরুণীর

আমি ও মা বাড়িতে একা থাকি। কেন যাবেন? জিজ্ঞাসা করতেই তিনি বলেন 'তোমাকে আমার খুব পছন্দ। তোমার সঙ্গে আমি শারীরিক সম্পর্ক করতে চাই। সঙ্গম করতে চাই'। 

Updated By: Jul 18, 2021, 02:03 PM IST
'তোমাকে পছন্দ, সঙ্গম করতে চাই' তৃণমূল নেতা ঘনিষ্ঠের বিরুদ্ধে অভিযোগ তরুণীর

নিজস্ব প্রতিবেদন: আইনজীবীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল নেতা ঘনিষ্ঠ এক ব্যক্তির বিরুদ্ধে। তরুণী গড়িয়াহাটের বাসিন্দা। ZEE 24 Ghanta-কে একান্তে এই অভিযোগ করেন তরুণী। 

বিগত একবছর ধরে মৌখিকভাবে যৌন হেনস্থা করতে থাকেন বলে অভিযোগ। তরুণী ZEE 24 Ghanta-কে জানিয়েছেন, "আমি পশুপ্রেমী। আমারও মাও পশুদের ভালবাসেন। রোজ রাতে কুকুরকে খাওয়াতে যাই আমি। অভিযুক্ত নিজেকে টিএমসি পার্টি ওয়ার্কার বলে পরিচয় দিয়ে থাকেন পাড়ায়। পাশাপাশি সমাজসেবী বলেও পরিচয় দেন নিজের। অভিযুক্তের নাম খোকন সর্দার। উনি জানান, আমি তৃণমূল নেতা বৈশ্বানর চ্যাটার্জির ডান হাত। বিগত ১ বছর ধরে যখনই কুকুরদের খাওয়াতে যাই, তখনই বলেন, 'তোমার বাড়িতে যাব। কবে যাব? রবিবার যাই'। কারণ আমি ও মা বাড়িতে একা থাকি। কেন যাবেন? জিজ্ঞাসা করতেই তিনি বলেন 'তোমাকে আমার খুব পছন্দ। তোমার সঙ্গে আমি শারীরিক সম্পর্ক করতে চাই। সঙ্গম করতে চাই'। 

আরও পড়ুন: সোমবার থেকে শুরু সংসদের বাদল অধিবেশন, কেন্দ্রকে বার্তা Derek-র

 তরুণীর কথায়, 'বিগত এক বছর ধরেই হালকাছলে নিয়ে এসেছি ব্যাপারটা। সম্মান দিয়ে বিষয়টি এড়িয়ে যাই। কিন্তু উনি এর সুযোগ নেন। খোকন সর্দার ভেবে বসেন আমি দুর্বল। ১০ জুলাইতে এই ঘটনা আবার ঘটে। কুকুরদের খাইয়ে বাড়ি ফেরার পথে দাঁড় করিয়ে আবার কু-প্রস্তাব দেন'। 

 'আমি দেখলাম তখন, আর নেওয়া সম্ভব হচ্ছে না। কিন্তু আমার কাছে তো কোনও প্রমাণ নেই। পুলিসের কাছে গেলেও প্রমাণ না থাকায় কোনও লাভ হবে না। এরপর ১১ জুলাই সকাল ৭.২৫-৩০ নাগাদ ফোন করি খোকন সর্দারকে। সম্পূর্ণ ওর কু-প্রস্তাব আমি কল-রেকর্ডিং করি। সেখানে তিনি ক্ষমাও চান'। 

আরও পড়ুন: ফের মালদহে শুটআউট, বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ ব্যবসায়ী

পুলিসে অভিযোগ করেছেন ওই তরুণী। কিন্তু এখনও পুলিসের তরফ থেকে কোনও পদক্ষেপ করা হয়নি। তরুণীর মা জানিয়েছেন, তাঁরা যেকোনও সময় কুকুরদের খাওয়াতে রাতে বের হন, কখনও কিছু একটা ঘটে যেতে পারে। মেয়েকে নিয়ে একা থাকেন। অসহায় বোধ করছেন। 

Zee24 Ghanta-র তরফে অভিযুক্ত খোকন সর্দারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করেন। তাঁর কথায়,' একই পাড়ায় থাকেন। তাঁদের সঙ্গে বহুদিনের পরিচয় রয়েছে। কুকুরকে খাওয়ানো নিয়ে পাড়ার লোকেদের সঙ্গে গোলমাল রয়েছে। দিনের পর দিন ঝগড়া করছেন বিভিন্ন বিষয় নিয়ে। আমি কিছু করিনি। বাড়িতে ডেকে পচা ডিম, মাংস ছুড়ে মেরেছে'।

Zee24 Ghanta-র হাতে এসে পৌঁছেছে তরুণীর করা কল রেকর্ডটি। সেটি শুনে মনে হচ্ছে, খোকন সর্দার অভিযোগ স্বীকার করে ক্ষমা চাইছেন তরুণীর কাছে।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)