Amit Shah কোথায়? উদ্বেগে আছি, কড়া ব্যবস্থা নিয়ে স্বস্তি দিন, থানায় TMCP

ভবানীপুর পুলিস থানায় নিখোঁজ ডায়েরি করলেন দক্ষিণ কলকাতার তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) নেতা অভিরূপ মুখোপাধ্য়ায়।  

Updated By: May 13, 2021, 11:29 PM IST
Amit Shah কোথায়? উদ্বেগে আছি, কড়া ব্যবস্থা নিয়ে স্বস্তি দিন, থানায় TMCP

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) নিখোঁজ দাবি করে দিল্লিতে মিসিং ডায়েরি করেছে কংগ্রেসের ছাত্র সংগঠন ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অব ইন্ডিয়া (NSUI)। সেই পথেই হাঁটল তৃণমূলের ছাত্র সংগঠন (TMCP)।  ভবানীপুর পুলিস থানায় নিখোঁজ ডায়েরি করলেন দক্ষিণ কলকাতার তৃণমূল ছাত্র পরিষদের নেতা অভিরূপ মুখোপাধ্য়ায়।  

অভিরূপের বক্তব্য,'ভোটের সময় বাংলায় দিবারাত্র দেখা যেত অমিত শাহকে (Amit Shah)। ভোট মিটতেই তাঁর হদিশ নেই। আমি উদ্বিগ্ন। উনি কোথায় আছেন, এনিয়ে আমি উদ্বিগ্ন। আপনি কড়া ব্যবস্থা নিয়ে আমায় স্বস্তি দিন। আমি বাধিত থাকব।'' বাংলায় করোনার জন্যেও অমিত শাহকে দায়ী করেছে তৃণমূল ছাত্র পরিষদ (TMCP)। মিসিং ডায়েরিতে অভিরূপ দাবি করেছেন, নির্বাচনের আগে একাধিকবার এসেছেন উনি। বাংলায় কোভিডের দ্বিতীয় ঢেউয়ের উৎস অমিত শাহ (Amit Shah)।  

প্রসঙ্গত, দিল্লির পার্লামেন্ট স্ট্রিট পুলিস থানায় ডায়েরি করেছেন এনএসইউআই-র জাতীয় সাধারণ সম্পাদক নাগেশ কারিয়াপ্পা। তাঁর কথায়, ''অতিমারী পরিস্থিতিতে বেপাত্তা কেন্দ্রীয় সরকারের দ্বিতীয় ক্ষমতাবান ও দায়িত্বশীল মন্ত্রী। অমিত শাহ (Amit Shah) কি দেশের স্বরাষ্ট্রমন্ত্রী না শুধু বিজেপির? আমরা সরকারের উত্তরের অপেক্ষায় রয়েছি।'' 

আরও পড়ুন- পিএম কিষানে পাচ্ছেন অনেক কম, লড়াই না করলে এইটুকুও পেতেন না, চাষিদের চিঠি Mamata-র