পানশালায়ও তোলা চাইল তৃণমূল নেতা, বাঁধা দেওয়ায় পুলিসের মুখে রিভলভার ঠেকিয়ে হুমকি

ফের শাসকের দাদাগিরি।পানশালায় মদ্যপানের পর রিভলভার দেখিয়ে পুলিসকেই হুমকি দেন দুই তৃণমূল নেতা। তবে শেষরক্ষা হয়নি। তাঁদের এক সঙ্গীসহ ওই দুই নেতাকেই গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Jun 24, 2015, 04:31 PM IST
পানশালায়ও তোলা চাইল তৃণমূল নেতা, বাঁধা দেওয়ায় পুলিসের মুখে রিভলভার ঠেকিয়ে হুমকি

ব্যুরো: ফের শাসকের দাদাগিরি।পানশালায় মদ্যপানের পর রিভলভার দেখিয়ে পুলিসকেই হুমকি দেন দুই তৃণমূল নেতা। তবে শেষরক্ষা হয়নি। তাঁদের এক সঙ্গীসহ ওই দুই নেতাকেই গ্রেফতার করেছে পুলিস।

সোমবার রাতে দমদমের এক পানশালায় যান তৃণমূল নেতা খোকন শীল ও রাজা মুখার্জি। তৃণমূল প্রভাবিত অটো ইউনিয়নের নেতা খোকন শীল। আর রাজা  মুখার্জি কলকাতা পুরসভার ২ নম্বর ওয়ার্ডের তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক। তাঁদের সঙ্গেই পানশালায় গিয়েছিলেন কেবল ব্যবসায়ী ও তৃণমূল সমর্থক সমীর দাস। মদ্যপানের পর পকেট থেকে গুলিভর্তি রিভলভার বের করে তাঁরা কাউন্টারে বসা লোকজন ও পানশালার খদ্দেরদের কাছ থেকে তোলা চান বলে অভিযোগ। গোলমাল দেখে পানশালার খদ্দেরদের একজন মোবাইল থেকে গোপনে দমদম থানায় খবর দেন। সাদা পোশাকে হাজির হয় পুলিস। নেশার ঘোরে শাসক দলের নেতারা রিভলভার বের করে পুলিসের ওপরেও হম্বিতম্বি শুরু করেন। এরপরই আসল পরিচয় জানান পুলিসকর্মীরা। তৃণমূল নেতৃত্ব অবশ্য এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। 

ঘটনাস্থল থেকেই তিনজনকে গ্রেফতার করে দমদম থানার পুলিস। তিনজনকেই সটান হাজতে পাঠানো হয়। আইন মেনে সত্যিই কি সাজা হবে ওই তিন নেতার? নাকি শাসকের চোখরাঙানিতে হাত গুটিয়ে নেবে পুলিস, উঠছে প্রশ্ন।

.