পুলিস হেফাজতে মৃত্যুর অভিযোগ, রণক্ষেত্র সিঁথি থানা

রাজকুমারের ছেলে অভিযোগ করেছেন, পুলিস প্রথমে বলে বাবার বয়ান রেকর্ড করা হবে। কিছুক্ষণ পরে বলা হয় বাবা অসুস্থ হয়ে পড়েছে

Reported By: অঞ্জন রায় | Updated By: Feb 15, 2020, 06:41 PM IST
পুলিস হেফাজতে মৃত্যুর অভিযোগ, রণক্ষেত্র সিঁথি থানা

নিজস্ব প্রতিবেদন: পুলিসের মারে মৃত্যুর অভিযোগে তোলপাড় সিঁথি থানা। ভাঙচুর হল থানায়।

চুরির মাল কেনার অভিযোগে সোমবার সিঁথি থানায় ডাকে পাঠানো হয় রাজকুমার সাউ নামে এক ব্যবসায়ীকে। রাজকুমারবাবু বাতিল লোহার ব্যবসা করতেন। পরিবারের অভিযোগ, এদিন সকাল এগারোটা নাগাদ রাজকুমারকে ডেকে পাঠানো হয় সিঁথি থানা থেকে।

আরও পড়ুন-কেন্দ্রের থেকে প্রাপ্য এক লক্ষ কোটি টাকা, ব্যাহত হচ্ছে বহু প্রকল্পের কাজ: মমতা

পরিবারের অভিযোগ, থানায় পুলিসের মারেই মৃত্যু হয়েছে রাজকুমারের। তবে সেকথা অস্বীকার করেছে পুলিস।  তাদের দাবি, থানায় অসুস্থ হয়ে পড়ে যান রাজকুমার। তার পরেই তাঁকে আর জি কর মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

কেন সন্দেহ রাজকুমারের ওপরে? সিঁথি থানা এলাকায় একটি চুরির ঘটনায় এক কাগজ কুড়ানিকে গ্রেফতার করে পুলিস। তাকে জেরা করেই রাজকুমারবাবুর নাম পাওয়া যায়। অভিযোগ ওঠে কয়েক হাজার টাকার চোরাই মাল কিনেছেন রাজকুমার।

রাজকুমারের ছেলে অভিযোগ করেছেন, পুলিস প্রথমে বলে বাবার বয়ান রেকর্ড করা হবে। কিছুক্ষণ পরে বলা হয় বাবা অসুস্থ হয়ে পড়েছে। তারপরই তাঁকে আরজি করে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিত্সকরা বাবাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন-ভাইয়ের প্রেম প্রত্যাখ্যান করতেই যুবতীকে হুমকি, অশ্লীল মেসেজ TMC ব্লক সভাপতির!

এদিকে, গোলমালের খবর পেয়ে সিঁথি থানায় পৌঁছায় হোমিসাইড শাখার অফিসাররা। পুলিসের মারে মৃত্যু কিনা তা খতিয়ে দেখতেই সেখানে গিয়েছে হোমিসাইড শাখা।

তথ্য-সুকান্ত মুখোপাধ্যায়, অঞ্জন রায় ও বিক্রম দাস

.