Kolkata: চতুর্থীতে মর্মান্তিক দুর্ঘটনা, রিজার্ভারে নেমে মৃত্যু ২ শ্রমিকের

বেশ কিছুক্ষণ কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না তাঁদের।

Updated By: Oct 9, 2021, 04:01 PM IST
Kolkata: চতুর্থীতে মর্মান্তিক দুর্ঘটনা, রিজার্ভারে নেমে মৃত্যু ২ শ্রমিকের

নিজস্ব প্রতিবেদন: বেশ কিছুক্ষণ ধরে সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। রিজার্ভার পরিষ্কার করতে নেমে প্রাণ হারালেন ২ শ্রমিক। চুতর্থীর সকালে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল কলকাতার গল্ফগ্রিনে (Golf Green)।

জানা গিয়েছে, শনিবার সকালে গল্ফগ্রিনের রসা রোডে একটি নির্মীয়মাণ বহুতলে কাজ করছিলেন শ্রমিকরা। তাঁদের মধ্যে একজন প্রথমে নেমেছিলেন রিজার্ভারে। কিন্তু বেশ কিছুক্ষণ কেটে গেলেও তাঁর আর কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। তখন রিজার্ভারে নামেন আরও এক শ্রমিক। এবারও ফের একই ঘটনা। এভাবেই কেটে যায় অনেকটা সময়। 

আরও পড়ুন: Kolkata: কন্যাদানের ২৪ ঘণ্টা আগে জীবনদান, ১০ কেজির টিউমারের বিরল অস্ত্রোপচার বাবা-মেয়ের

শেষপর্যন্ত খবর দেওয়া হয় থানায়। ঘটনাস্থলে গিয়ে ওই রিজার্ভার থেকে ২ শ্রমিককেই উদ্ধার করে পুলিস। হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। দেহ দুটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। কীভাবে মৃত্যু? প্রাথমিক তদন্তে অনুমান, রিজার্ভার নামার গ্যাসের কারণে শ্বাসকষ্ট শুরু হয় এবং দমবন্ধ হয়ে মারা যান ওই ২ শ্রমিক। মৃতের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারের বাসিন্দা বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন: WB By-Polls: পুজোর পর ফের ভোট, ৪ কেন্দ্রে উপনির্বাচনে ২৭ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.