পুজো নিয়ে নেতা-নেত্রী ইগোর লড়াইয়ে অবরুদ্ধ রাস্তা

জমি, সিন্ডিকেটের পর এবার দুর্গাপুজো নিয়েও গোষ্ঠীদ্বন্দ্ব তৃণমূলের অন্দরে। দোকান ভাঙচুর থেকে মারধর, বাদ রইল না কিছুই। দুই নেতা-নেত্রীর ইগোর লড়াইয়ে অবরুদ্ধ হল রাস্তা। ভুগতে হল আমনাগরিকদের।

Updated By: Oct 28, 2015, 03:11 PM IST
পুজো নিয়ে নেতা-নেত্রী ইগোর লড়াইয়ে অবরুদ্ধ রাস্তা

ওয়েব ডেস্ক: জমি, সিন্ডিকেটের পর এবার দুর্গাপুজো নিয়েও গোষ্ঠীদ্বন্দ্ব তৃণমূলের অন্দরে। দোকান ভাঙচুর থেকে মারধর, বাদ রইল না কিছুই। দুই নেতা-নেত্রীর ইগোর লড়াইয়ে অবরুদ্ধ হল রাস্তা। ভুগতে হল আম নাগরিকদের।

মঙ্গলবার নিউ আলিপুর রোডে হঠাৎ অবরোধ। প্রায় দেড় ঘণ্টা বন্ধ যান চলাচল। তার জেরে নিদারুণ ভোগান্তি। হয়রানির কারণ নেতা-নেত্রীদের ইগোর লড়াই। নিউ আলিপুর কলোনির পুজো উদ্বোধনে শোভনদেব চট্টোপাধ্যায়কে ডাকা হল। অথচ স্থানীয় কাউন্সিলর জুঁই বিশ্বাসকে আমন্ত্রণ জানানো হল না কেন, তা নিয়েই শুরু গণ্ডগোল।

পাড়ার পুজোয় আমন্ত্রণ না মেলায় ক্ষোভ দানা বাঁধছিল জুঁই শিবিরে। অভিযোগ, মঙ্গলবার জুঁই বিশ্বাসের অনুগামীরা শোভনদেব চট্টোপাধ্যায়ের অনুগামীদের ওপর হামলা চালায়।

শোভনদেব অনুগামীরা এর প্রতিবাদে নিউ আলিপুর রোড অবরোধ করেন। দীর্ঘ অবরোধে আটকে পড়ে বহু গাড়ি। চরম হয়রানির শিকার হন যাত্রীরা। কিন্তু তাতে কী! নেতা-নেত্রীর প্রেস্টিজ ফাইট বলে কথা! হলই বা ভোগান্তি।