রাতের শহরে জোড়া দুর্ঘটনা, ধাক্কা মেরে পালাল ঘাতক লরি

প্রথম দুর্ঘটনাটি ঘটে বাইপাসের উপর স্টেডিয়ামের কাছে রাত প্রায় বারোটা নাগাদ। 

Updated By: Oct 4, 2020, 09:30 AM IST
রাতের শহরে জোড়া দুর্ঘটনা, ধাক্কা মেরে পালাল ঘাতক লরি

নিজস্ব প্রতিবেদন- রাতের শহরে জোড়া দুর্ঘটনা। প্রায় একই সময়ে একদিকে বাইপাস, অন্যদিকে বিধান সরণিতে দুর্ঘটনায় পড়ে দুটি গাড়ি। দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়িতে পাঁচজন করে যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে। তবে দুটি গাড়ি দুর্ঘটনাতেই প্রাণহানির কোনও খবর নেই। 

প্রথম দুর্ঘটনাটি ঘটে বাইপাসের উপর স্টেডিয়ামের কাছে রাত প্রায় বারোটা নাগাদ। মারুতি সুজুকি সেলেরিও গাড়িটি সায়েন্স সিটির দিক থেকে উল্টোডাঙার দিকে যাচ্ছিল। ঘটনার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায়। গাড়িটিতে তিনজন মহিলা ও দুজন পুরুষ ছিলেন বলে জানা গিয়েছে। গাড়িটি চালাচ্ছিলেন এক মহিলা। দুর্ঘটনায় আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন-  রবিবার ইস্ট-ওয়েস্ট মেট্রোর প্রথম ভূগর্ভস্থ স্টেশন ফুলবাগান-এর উদ্বোধন করছে রেল

দুর্ঘটনার পর ঘটনাস্থলে উপস্থিত হয় বেলেঘাটা থানার পুলিস ও ট্রাফিক পুলিস। পরে গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। দ্বিতীয় দুর্ঘটনাটি ঘটে হেঁদুয়া পার্ক-এর সামনে বিধান সরণীর উপর। ঘটনার সময় একটি ওয়াগন-আর গাড়ি পাঁচ জন যাত্রী নিয়ে ভূতনাথ মন্দির থেকে পুজো দিয়ে নিউ টাউনের দিকে যাচ্ছিল। গাড়িটি সেন্ট্রাল এভিনিউয়ের দিক থেকে বিডন স্ট্রিট হয়ে যখন আসছিল, তখনই হাতিবাগানের দিক থেকে আসা একটি লরি হেদুয়া পার্ক-এর সামনে গাড়িটিকে সজোরে ধাক্কা মেরে পালিয়ে যায়। লরির ধাক্কায় গাড়িটির ক্ষতি হলেও কেউ আহত হয়নি। ঘাতক লরিটিকে ধরা যায়নি বলে জানা গিয়েছে। ঘটনার খবর পেয়ে উপস্থিত হয় বড়তলা থানার পুলিস। দুটি ঘটনার তদন্ত করছে পুলিস। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

.