ভবানীপুরে তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর সংঘর্ষ, আহত অতিরিক্ত ওসি

শনিবার সন্ধেয় শুরু হয় সংঘর্ষ।

Updated By: Jul 10, 2021, 09:41 PM IST
ভবানীপুরে তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর সংঘর্ষ, আহত অতিরিক্ত ওসি

নিজস্ব প্রতিবেদন: একই ছাত্র সংগঠনের দুই গোষ্ঠীর মধ্যে হাতাহাতি, সংঘর্ষ। তা থামাতে গিয়ে আক্রান্ত হলেন ভবানীপুর থানার পুলিস অফিসার। ঘটনাটি ঘটল কলকাতা শহরের উপকণ্ঠ ভবানীপুরে (Bhawanipur)।

আশুতোষ কলেজ এবং শ্যামাপ্রসাদ মুখার্জী কলেজের তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) দুই গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরেই চলছিল চাপান-উতোর। শনিবার সন্ধেয় শুরু হয় সংঘর্ষ। দু'পক্ষের মধ্যে শুরু হয় ইটবৃষ্টি। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে ভবানীপুর থানার (Bhawanipur) পাশের গলিতে। গোলমাল থামাতে গিয়ে আহত হন ভবানীপুর থানার অতিরিক্ত ওসি রাজীব সাউ। মাথায় চোট লেগেছে তাঁর। তাঁকে ভর্তি করা হয়েছে এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ারে। রাজীব সাউয়ের অবস্থা স্থিতিশীল। 

সন্ধে ৭টা ১০ মিনিট নাগাদ রণক্ষেত্র হয়ে ওঠে ভবানীপুর থানা সংলগ্ন এলাকা। অভিযোগ, দক্ষিণ কলকাতা টিএমসিপি জেলা সভাপতি এবং রাজ্যের এক মন্ত্রীর পুত্রের গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। নিত্যদিন ঝামেলা লেগে থাকেই। পেট্রোলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ থেকে ফেরার পথে কলেজে যায় সকাল ও সান্ধ্য বিভাগের তৃণমূল ছাত্র পরিষদের ছাত্ররা। এরপর ভবানীপুর থানার অনতিদূরে রূপচাঁদ মুখার্জি লেনে দু'পক্ষের মধ্যে শুরু হয় হাতাহাতি, ইটবৃষ্টি। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিস। তখন ইট লেগে আহত হন ভবানীপুর থানার অতিরিক্ত ওসি রাজীব সাউ। তাঁর মাথায় আঘাত লেগেছে।   

আরও পড়ুন- নিজেদের মধ্যে ঝগড়া করছেন কেন? মুকুলদা তো আপনাদের বিধায়ক, BJP-কে পরামর্শ Firhad-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)