মহিলার মৃত্যু ঘিরে রণক্ষেত্র দমদম

এক মহিলার মৃত্যু ঘিরে রণক্ষেত্রের চেহারা নিল দমদমের চাষিপাড়া। মৃত মহিলার নাম মৌসুমী নন্দী। গতরাতেই মৃত্যু হয় তাঁর। আজ সকালে খুনের অভিযোগ তুলে দেহ আটকে বিক্ষোভ শুরু করেন ক্ষুব্ধ প্রতিবেশিরা।

Updated By: Feb 13, 2012, 08:14 PM IST

এক মহিলার মৃত্যু ঘিরে রণক্ষেত্রের চেহারা নিল দমদমের চাষিপাড়া। মৃত মহিলার নাম মৌসুমী নন্দী। গতরাতেই মৃত্যু হয় তাঁর। আজ সকালে খুনের অভিযোগ তুলে দেহ আটকে বিক্ষোভ শুরু করেন ক্ষুব্ধ প্রতিবেশিরা। ক্ষুব্ধ জনতার রোষের মুখে পড়েন তাঁর স্বামী ও শ্বশুর বাড়ির সদ্যসরা। ঘটনাস্থলে পুলিস পৌঁছলে শুরু হয়  জনতা ও পুলিসের মধ্যে  খণ্ডযুদ্ধ। উত্তেজিত জনতা পুলিসের গাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। পরে বিশাল পুলিস বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
রবিবার রাতে অসুস্থ অবস্থায় মৌসুমী নন্দীকে আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই তাঁর মৃত্যু হয়। সোমবার সকালে মৌসুমী দেবীর স্বামী ভাস্কর নন্দী দেহ নিয়ে শ্মশানে যাওয়ার পথে প্রতিবেশীরা বাধা দেন। স্ত্রীকে পিটিয়ে মারার অভিযোগে  ভাস্কর নন্দীকে ব্যাপক মারধর করা হয়। দেহ আটকে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। দেহ উদ্ধার করতে এলে পুলিসের সঙ্গে জনতার খণ্ডযুদ্ধ শুরু হয়। পুলিস দোষীদের আড়াল করার চেষ্টা করছে বলেও অভিযোগ তোলেন এলাকার মানুষ। উত্তেজিত জনতা পুলিসের গাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়।  পরে বিশাল পুলিস বাহিনী ঘটনাস্থলে পৌঁছে মৌসুমী নন্দীর দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। জিজ্ঞাসাবাদের জন্য মৌসুমী নন্দীর স্বামী এবং শ্বশুরবাড়ির সদস্যদের  পুলিস দমদম থানায় নিয়ে যাওয়া হয়।

.