close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মধ্যরাতে ঊষসীকে নিগ্রহের অভিযোগে গ্রেফতার ফরদিন, সাবির, ইমরান-সহ ৭ অভিযুক্ত

মধ্যরাতে জেব্লু ম্যারিয়ট থেকে উবের ধরে বাড়ি ফিরছিলেন ঊষসী ও তাঁর বন্ধুরা।

Updated: Jun 18, 2019, 10:08 PM IST
মধ্যরাতে ঊষসীকে নিগ্রহের অভিযোগে গ্রেফতার ফরদিন, সাবির, ইমরান-সহ ৭ অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স ঊষসী সেনগুপ্তের হেনস্থা হওয়ার ঘটনায় সাত অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। গতকাল রাতে এক্সাইড মোড়ে ঊষসীর গাড়ি আটকে ভাঙচুর করে তারা। এরপর তাঁর বাড়ি পর্যন্ত ধাওয়া করে অভিযুক্তরা। কিন্তু অভিযোগ নিতে চায়নি বলে দাবি করেছেন ঊষসী।     

মধ্যরাতে জেব্লু ম্যারিয়ট থেকে উবের ধরে বাড়ি ফিরছিলেন ঊষসী ও তাঁর বন্ধুরা। এক্সাইড মোড়ে তাঁর গাড়িতে ধাক্কা মারে একটি বাইক। কারও মাথায় ছিল না হেলমেট। ওই ঘটনায় চারুমার্কেট থানায় অভিযোগ করেন ঊষসী সেনগুপ্ত। কিন্তু পুলিস এফআইআর নিতে অস্বীকার করেছিল বলে দাবি মডেলের। কিন্তু চাপে পড়ে শেষপর্যন্ত এফআইআর করতে বাধ্য হয়। ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে পুলিস। অভিযুক্তরা হল, শেখ রোহিত, ফরদিন খান, শেখ সাবির আলি, শেখ গনি, ইমরান আলি, শেখ ওয়াসিম ও শেখ আতিফ। 

ফেসবুকে ঊষসী লিখেছেন, গতকাল মধ্যরাতে ১১.৪০ মিনিটে উবের ধরে জে ডব্লু ম্যারিয়েট থেকে নিজের বাড়ি ফিরছিলেন তিনি। সহকর্মীরাও ছিলেন তাঁর সঙ্গে। এক্সাইড ক্রসিংয়ে এলগিন রোডের দিকে বাম দিকে ঘুরছিল তাঁর গাড়ি। ঠিক তখনই একটি বাইক ধাক্কা মারে গাড়িতে। তাদের কারও মাথায় হেলমেট ছিল না। এরপরই জড়ো হয়ে যায় ১৫টি ছেলে। তারা গাড়িতে ধাক্কা মারতে থাকে। গাড়ির দরজা ভাঙার চেষ্টা করে। চালককে বাইরে এনে মারধর শুরু করে তারা। উবের চালককে মেরে ফেলতে পারেন ছেলেগুলো। তখনই সোজা দৌড়ে যান ময়দান থানায়। সেখানে এক অফিসার জানিয়ে দেন, ঘটনাস্থল ভবানীপুর থানার আওতাধীন। করজোর করার পর পুলিস অফিসার সেখানে যান। তাঁকে ধাক্কা দিয়ে পালায় ছেলেগুলি। শুধু তাই নয়, ছেলেগুলি সেই গাড়িটিকে লেক গার্ডেনস পর্যন্ত তাড়া করে বলেও অভিযোগ ঊষসীর।