#উৎসব : পুজোর রাতে চালককে ঘায়েল করে অ্যাপ ক্যাব ছিনতাই, ধৃত যুগল

গাড়ির পিছনের সিটে বসে থাকা মহিলা আচমকাই একটি ধারালো অস্ত্র বের করে ক্যাব চালকের গলায় ধরেন।

Updated By: Oct 15, 2021, 03:26 PM IST
#উৎসব : পুজোর রাতে চালককে ঘায়েল করে অ্যাপ ক্যাব ছিনতাই, ধৃত যুগল
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : এ যেন সিনেমার চিত্রনাট্য! প্রথমে অ্যাপ ক্যাব ভাড়া করা, তারপর ধারালো অস্ত্রে ক্যাব চালককে ঘায়েল করে গাড়ি থেকে ফেলে দিয়ে, সেই গাড়ি নিয়েই চম্পট! ষষ্ঠীর রাতে এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে সল্টলেকের এডি ব্লকে। সেই ঘটনায় এক মহিলা ও ব্যক্তিকে গ্রেফতার করল বিধাননগর উত্তর থানার পুলিস।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ষষ্ঠীর দিন গভীর রাতে দমদম এলাকা থেকে এক মহিলা ও এক পুরুষ একটি আপ ক্যাব ভাড়া করে। ক্যাব চালককে তাঁরা বলেন যে উল্টোডাঙায় যাবেন। এবার উল্টোডাঙা যাওয়ার পর তাঁরা বলেন সল্টলেকে ছেড়ে দেওয়ার জন্য। এরপরই ক্যাব চালক যখন সল্টলেক এডি ব্লকে ৩৪৪ নম্বর বাড়ির কাছে পৌঁছয়, তখন একটি ফাঁকা জায়গায় আসে। ওই যুগল গাড়িটিকে সেখানে দাড় করাতে বলে।

অভিযোগ, এরপরই স্বমূর্তি ধারণ করে ওই যুগল। গাড়ির পিছনের সিটে বসে থাকা মহিলা একটি ধারালো অস্ত্র বের করে ক্যাব চালকের গলায় ধরেন। চালকের কাছে যা আছে সব তাঁদেরকে দিয়ে দিতে বলেন। এরপরই চালকের কপালে ধারালো অস্ত্র দিয়ে কোপ মেরে তাঁকে জখম করে দেন। আহত অবস্থায় তারপর গাড়ি থেকে চালককে ফেলে দিয়ে, গাড়িটি ছিনতাই করে চম্পট দেন ওই ব্যক্তি ও মহিলা। 

আরও পড়ুন, Uluberia Murder : সিঁড়িতে বৌমার রক্তাক্ত দেহ, ঘরে জখম শাশুড়ি, উলুবেড়িয়ার ঘটনায় ঘনীভূত রহস্য

#উৎসব : ভয়াবহ নবমী! ঠাকুর দেখতে বেরিয়ে মদ্যপের হাতে নিগৃহীত মা-মেয়ে

এই ঘটনায় এরপরই বিধাননগর উত্তর থানায় অভিযোগ ওই অ্য়াপ ক্যাব গাড়ির চালক। অভিযোগের ভিত্তিতে নবমীতে ডানলপ থেকে বান্টি রঞ্জিত ওরফে বাবু ও কাজল রাম ওরফে মিতালি নামে দুজনকে গ্রেফতার করেছে বিধাননগর উত্তর থানার পুলিস। গাড়ি ছিনতাইয়ের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। এই চক্রের সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.