#উৎসব : ভয়াবহ নবমী! ঠাকুর দেখতে বেরিয়ে মদ্যপের হাতে নিগৃহীত মা-মেয়ে

উত্তরপাড়ার পাতকুয়াতলা এলাকায় নবমীর দিন রাত ২টো নাগাদ এই ঘটনা ঘটে। 

Updated By: Oct 15, 2021, 10:55 AM IST
#উৎসব : ভয়াবহ নবমী! ঠাকুর দেখতে বেরিয়ে মদ্যপের হাতে নিগৃহীত মা-মেয়ে

নিজস্ব প্রতিবেদন : নবমীর রাতে মদ্যপদের হাতে আক্রান্ত মা ও মেয়ে। মেরে মাথা ফাটানোর অভিযোগ উঠেছে অভিযুক্তদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হুগলির উত্তরপাড়ায়। এই ঘটনায় আটক করা হয়েছে ৩ জনকে। উৎসবের রাতে এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, উত্তরপাড়ার পাতকুয়াতলা এলাকায় নবমীর দিন রাত ২টো নাগাদ এই ঘটনা ঘটে। এলাকারই বাসিন্দা মাধুরী সিং, তাঁর মেয়ে জ্যোতি সিং মাইতিকে নিয়ে স্বামীর সঙ্গে তখন ঠাকুর দেখে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, রাস্তায় সেই সময় তিন যুবতী ও তাদের তিন সঙ্গী যুবক মদ্যপ অবস্থায় অশ্রাব্য ভাষায় গালিগালাজ করছিল। কেন তারা বাড়ির সামনে দাঁড়িয়ে গালিগালাজ করছে? জিজ্ঞাসা করেন জ্যোতি। 

অভিযোগ, এরপরই মাধুরী সিং ও জ্যোতি সিংয়ের উপর চড়াও হয় মদ্যপের দল। মারধোর শুরু করে জ্যোতিকে। তাঁর মঙ্গলসূত্র ছিঁড়ে দেয়। তাঁকে আঁচড়ে, খিমচে দেয় ওই মদ্য়পের দলের এক যুবতী। বাধা দিতে গেলে মাধুরী দেবীর উপরও চড়াও হয় তারা। মাধুরী দেবীকে মাথায় জলের বোতল দিয়ে মারে। পড়ে যান তিনি। মাথা ফেটে যায় মাধুরীদেবীর। 

আরও পড়ুন, #উৎসব: মন্ত্রী সুজিতের শ্রীভূমির 'বুর্জ খলিফা' পুজোর সমালোচনা সাংসদ কল্যাণের মুখে!

#উৎসব : দুবরাজপুরের রাস্তায় অস্ত্র হাতে জয়োল্লাস, 'জয়তারা'য় মাতল আট থেকে আশি

এরপরই মাধুরী দেবীদের চিৎকার-চেঁচামেচিতে এলাকার বাসিন্দারা জড়ো হয়ে যান। খবর যায় পুলিসে। অভিযোগ, পুলিস আসার পর পুলিসকেও অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে অভিযুক্তরা। এই ঘটনায় মদ্য়প দলের ৩ যুবতীর সঙ্গীদের আটক করে নিয়ে যায় উত্তরপাড়া থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)