Maa Flyover: সোমবার থেকে ১৯ দিন বন্ধ মা ফ্লাইওভার, সময় জেনে বাড়ি থেকে বের হন

ফ্লাইওভার বন্ধ থাকার সময়টা জানুন

Updated By: Apr 4, 2022, 06:38 PM IST
Maa Flyover: সোমবার থেকে ১৯ দিন বন্ধ মা ফ্লাইওভার, সময় জেনে বাড়ি থেকে বের হন
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: কলকাতার অন্যতম লাইফ লাইন এখন মা ফ্লাইওভার (Maa Flyover)। প্রতিদিন বহু গাড়ি এই ফ্লাইওভারের উপর দিয়ে যাতায়াত করে। কিন্তু সোমবার থেকে ১৯ দিন বন্ধ থাকছে শহরের এই ব্যস্ততম সেতু।

সামনেই বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলন (Biswa Bangla Global Summit) আয়োজন করতে চলেছে রাজ্য সরকার। তবে এর আগে শহর কলকাতার খোলনলচে বদলে ফেলার পরিকল্পনা করেছে সরকার। জানা গিয়েছে, সোমবার থেকে পরপর ১৯ দিন ধরে মা ফ্লাইওভারে (Maa Flyover) ঝাঁ চকচকে করে তোলা হবে। তা সৌন্দর্যায়নের কাজ করবে সরকার। সেজন্য প্রতিদিন রাত সাড়ে ১১টা থেকে ভোর ৬টা পর্যন্ত মা ফ্লাইওভারে (Maa Flyover) যান চলাচল বন্ধ থাকবে। 

প্রসঙ্গত, করোনার কারণে গত দু’বছর বাণিজ্য সম্মেলন করতে পারেনি রাজ্য সরকার। এবার অতিমারির অনেকটা কম থাকায় এবার হবে বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলন (Biswa Bangla Global Summit)। প্রতিবছরই তাবড়-তাবড় বিনিয়োগকারী এবং উদ্যোগপতিরা হাজির থাকেন এই শিল্প সম্মেলনে। রাজ্যের শিল্পবান্ধব পরিস্থিতির শিল্পপতিদের কাছে তুলে ধরে রাজ্য।   

আরও পড়ুন: Bangladesh Extra Marital Affairs: ঘরে নেই স্বামী, একাকীত্ব কাটাতে তাঁরই বন্ধুর সঙ্গে 'ঘনিষ্ঠ' স্ত্রী; 'ভয়ঙ্কর' পরিণতি

আরও পড়ুন: Russia-Ukrain War: শরীরে 'স্বস্তিক চিহ্ন'! ইউক্রেনীয় মহিলাদের 'ধর্ষণ'; রুশ সেনার লালসার 'শিকার' শিশুরা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.