WB Assembly Election 2021: রবিবাসরীয় প্রচারে বাবুল সুপ্রিয়, মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনা টলিগঞ্জের বিজেপি প্রার্থীর

রবিবাসরীয় সকালে গল্ফগ্রিনের সেন্ট্রাল পার্কে প্রাতঃভ্রমণ সেরে বেরিয়ে টালিগঞ্জের বিজেপি প্রার্থীর কটাক্ষ চিড়িয়াখানার ঘটনায় বন প্রতিমন্ত্রী হিসেবে তিনি প্রচারের আলো টানার চেষ্টা করেননি। 

Updated By: Mar 21, 2021, 09:53 AM IST
WB Assembly Election 2021: রবিবাসরীয় প্রচারে বাবুল সুপ্রিয়, মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনা টলিগঞ্জের বিজেপি প্রার্থীর
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: রবিবাসরীয় প্রচারে সকাল সকাল বেরিয়ে পড়লেন বাবুল সুপ্রিয়। প্রথমেই গলফগ্রিন সেন্ট্রাল পার্কে যান। সেখানে উপস্থিত মানুষদের সঙ্গে আলাপচারিতা সারেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী। তারপর বিক্রমগড় বাজার। সেখানে ছুটির দিনে বাজার করতে যাওয়া স্থানীয় বাসিন্দা এবং বিক্রেতার সঙ্গে জনসংযোগ পর্ব সারেন তিনি। ভোটের আগে প্রচারে একটা মুহূর্তও নষ্ট করতে চান না বাবুল সুপ্রিয়।  

এ দিন প্রচারের সময়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করলেও তাঁর মন্তব্যের বিরোধিতা করলেন বাবুল সুপ্রিয়। রবিবাসরীয় সকালে গল্ফগ্রিনের সেন্ট্রাল পার্কে প্রাতঃভ্রমণ সেরে বেরিয়ে টালিগঞ্জের বিজেপি প্রার্থীর কটাক্ষ চিড়িয়াখানার ঘটনায় বন প্রতিমন্ত্রী হিসেবে তিনি প্রচারের আলো টানার চেষ্টা করেননি। 

আরও পড়ুন: WB assembly election 2021: ভোট-দোকানে কোনও CONTEST নেই! যুযুধান প্রতীকেরা এখানে পাশাপাশিই

পাশাপাশি ফের নাম না করে অরূপ বিশ্বাস এবং স্বরূপ বিশ্বাসের বিরুদ্ধে তোপ দাগলেন বাবুল সুপ্রিয়। তোলাবাজি ইস্যুতে অরূপ বিশ্বাসদের ঠুকে টালিগঞ্জ কেন্দ্রের বিজেপি প্রার্থীর কটাক্ষ, ‘কন্ট্রোল বাটন ফেলে দিতে হবে’।  এর আগেও প্রচারে বেরিয়ে অরূপ বিশ্বাস এবং স্বরূপ বিশ্বাসের বিরুদ্ধে মন্তব্য করেছিলেন বাবুল।

Tags:
.