WB Assembly Election 2021: BJP-কে ভোট ও মোদীর সভায় লোক আনার জন্য হাজার টাকার কুপন বিলি করা হচ্ছে: Sukhendu Sekhar

প্রধানমন্ত্রীর সভায় লোক সমাগম নিয়েও প্রশ্ন তোলেন তৃণমূল সাংসদ।

Updated By: Apr 7, 2021, 12:26 PM IST
WB Assembly Election 2021: BJP-কে ভোট ও মোদীর সভায় লোক আনার জন্য হাজার টাকার কুপন বিলি করা হচ্ছে: Sukhendu Sekhar

নিজস্ব প্রতিবেদন: ভোটের জন্য কুপন বিলি করছে বিজেপি। চাঞ্চল্যকর অভিযোগ তুললেন তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায়। বুধবার তৃণমূল ভবনে এক সাংবাদিক সম্মেলন করে সুখেন্দু শেখর বলেন, এরকম টাকা ছড়িয়ে ভোট দেওয়ার বিষয়টি নির্বাচন কমিশনের চোখ কীভাবে এড়িয়ে গেল বুঝতে পারছি না।  অথচ ওঁরা বলেছিলেন অবাধ শান্তিপূর্ণ, দুর্নীতিমুক্ত ভোট যাতে হয় তার ব্যবস্থা করা হবে।

আরও পড়ুন-'জয় শ্রী রাম' না বলায় হামলা, পাল্টা রাতভর গ্রামে বোমাবাজি, ফের উত্তপ্ত ভোটমুখী নানুর

তৃণমূল সাংসদ বলেন, পয়লা এপ্রিল থেকে প্রধানমন্ত্রীর(Narendra Modi) জনসভায় লোক আনার জন্য় ও বিজেপিকে ভোট দেওয়ার জন্য ক্য়াশ কুপন দেওয়া হচ্ছে। ভোটারদের বাড়ি গিয়ে তা বিলি করা হচ্ছে। ওই কুপনে  প্রধানমন্ত্রীর ছবি, জনসভার কথা ও ১ হাজার টাকা দেওয়ার কথা বলা রয়েছে। দলীয় সূত্রে ও সংবাদমাধ্যমে খবর থেকে জানতে পাচ্ছি, যারা প্রধানমন্ত্রীর জনসভায় যাবেন তাঁরা বিজেপি প্রার্থীর কাছে ওই কুপন জমা দিলে নগদ ১ হাজার টাকা পাবেন। নির্বাচন কমিশনের দৃষ্টি এতবড় ঘটনা কীভাবে এড়িয়ে গেল তা আমাদের কাছে এখনও রহস্য। বিষয়টি আমরা নির্বাচন কমিশনকে জানিয়েছি। টাকার বিনিময়ে এই ভোট দেওয়া যাতে বন্ধ হয় তার ব্যবস্থা নিতে বলেছি।

প্রধানমন্ত্রীর সভায় লোক সমাগম নিয়েও প্রশ্ন তোলেন তৃণমূল সাংসদ। সুখেন্দুশখর(Sukhendu Sekhar Roy) বলেন, প্রধানমন্ত্রীর সভায় লোক হচ্ছে কী করে?  বিজেপির অন্য নেতাদের সভা ফাঁকা। কিন্তু প্রধানমন্ত্রীকে বেইজ্জতি থেকে বাঁচাতে  টাকা ছড়ানো হচ্ছে। এভাবে টাকা দেওয়ার মতো ঘটনা পশ্চিমবঙ্গের রাজনীতিতে ঘটেনি। তাই এজিনিস বন্ধ করার দাবি জানাচ্ছি।  

আরও পড়ুন-আগামী ৪ সপ্তাহে খুবই ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি হতে পারে ভারত, সতর্কবার্তা কেন্দ্রের

অন্য়দিকে, তারকেশ্বরে এক নাবালিকাকে আধাসেনা বাহিনীর এক জওয়ান শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ। তা নিয়েও কথা বলেন সুখেন্দুশেখর। এনিয়ে কমিশনের কাছ অভিযোগ করা হয়েছে। সুখেন্দু শেখর বলেন, সেই জওয়ানকে গ্রেফতার করা হয়েছে কিনা তা আমরা এখনও জানতে পারিনি। পকসো আইনে ওই জওয়ানের বিচার করতে হবে, তাকে গ্রেফতার করতে হবে। 

.