WB assembly election 2021 : 'অত্যন্ত খারাপ ভাষা,' মমতার ভাষণ 'নিষিদ্ধ' ঘোষণার দাবি BJP-র

"এধরনের কথাবার্তা উনি বলতে পারেন না।"  একাধিক অভিযোগে নির্বাচন কমিশনের দ্বারস্থ বিজেপি নেতৃত্ব।

Updated By: Mar 30, 2021, 06:26 PM IST
WB assembly election 2021 : 'অত্যন্ত খারাপ ভাষা,' মমতার ভাষণ 'নিষিদ্ধ' ঘোষণার দাবি BJP-র

নিজস্ব প্রতিবেদন : ভাষণের ভাষা অত্যন্ত নিম্নমানের। তাই মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ভাষণ নিষিদ্ধ (Banned) করা হোক। আজ  নির্বাচন কমিশনে দ্বারস্থ হয়ে এমনই দাবি জানাল বিজেপি নেতৃত্ব।

এদিন একাধিক অভিযোগে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় বিজেপি নেতৃত্ব। যে দলে ছিলেন শিশির বাজোরিয়া, অর্জুন সিং প্রমুখ। কমিশনে দেখা করে বেরিয়ে সাংবাদিকদের অর্জুন সিং বলেন, "যে ভাষা মুখ্যমন্ত্রী ব্যবহার করছেন তা অত্যন্ত খারাপ। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ Banned করা হোক।" এপ্রসঙ্গে তোপ দাগেন শিশির বাজোরিয়াও। তিনি বলেন, "গতকাল মুখ্যমন্ত্রী সরাসরি হুমকি দিয়েছেন নির্বাচনের পর আমরাই থাকব। এটা মানুষকে ধমকানো, চমকানো। এধরনের কথাবার্তা উনি বলতে পারেন না।"

শুধু এটাই নয়। এর পাশাপাশি অর্জুন সিং আরও তোপ দাগেন যে, তৃণমূলের মদতে ব্যারাকপুর পুলিস কমিশনারেট এলাকায় সবসময় বোমা-গুলি চলছে। বোমা বিস্ফোরণে কয়েকটি বাড়ি উড়েও গিয়েছে। এঘটনার পিছনে নূরজামাল ও পিকে নামে ২ দুষ্কৃতী জড়িত বলেও জানান অর্জুন সিং। তিনি জানান, কমিশনে একথা জানানো হয়েছে। 

পাশাপাশি শিশির বাজোরিয়া অভিযোগ করেন যে, বিজেপির নামে মিথ্যে, ভুয়ো খবর প্রকাশ করা হচ্ছে। CEO আরিজ আফতাবকে একথা জানানো হয়েছে বলে জানান তিনি। সেইসঙ্গে তিনি আরও বলেন যে, "এখনও পর্যন্ত পুরনিগমগুলিতে প্রশাসক পরিবর্তন করা হলেও, পুরসভাগুলিতে পরিবর্তন হয়নি। এটা নিয়েও নির্বাচন কমিশনকে জানানো হয়েছে।"

আরও পড়ুন, BJP-র হয়ে টাকা বিলি করছে কেন্দ্রীয় বাহিনী, সোনাচূড়ায় বিস্ফোরক মমতা

'ভোট মিটলেই সব পগার পার, ভোটের পর পুলিস আমাদের', হুঁশিয়ারি মমতার

.