WB assembly election 2021 : BJP-তে অন্তর্কলহ, পার্টি অফিসেই মহিলা নেত্রীকে চুলের মুঠি ধরে মার মন্ডল সভাপতির

এই ঘটনায় ইতিমধ্যেই পুলিসে অভিযোগ দায়ের হয়েছে।  ইতিমধ্যে বিজেপির উপরমহলে জানানো হয়েছে বলেও সূত্রের খবর। 

Updated By: Apr 2, 2021, 03:37 PM IST
WB assembly election 2021 : BJP-তে অন্তর্কলহ, পার্টি অফিসেই মহিলা নেত্রীকে চুলের মুঠি ধরে মার মন্ডল সভাপতির
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মন্ডল কার্যালয়ের মধ্যেই বিজেপি মহিলা ভাইস প্রেসিডেন্টকে চুলের মুঠি ধরে মারধরের অভিযোগ উঠল খোদ মন্ডল সভাপতির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কালিকাপুরে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে সার্ভে পার্ক থানার পুলিস। 

বৃহস্পতিবার বিকেলে ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। এই ঘটনায় ইতিমধ্যেই পুলিসে অভিযোগ দায়ের হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩২৬, ৩৫৪ ও ৫০৬ ধারায় অভিযোগ দায়ের হয়েছে। আক্রান্ত ওই বিজেপি মহিলা ভাইস প্রেসিডেন্টের নাম রিনা টিকাদার। বছর ৪৫-এর রিনা দেবী ১০৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। বর্তমানে তিনি বিজেপির মন্ডল কমিটির ভাইস প্রেসিডেন্ট। মন্ডল কার্যালয়ের ভিতরে তাঁকে মারধরের অভিযোগ উঠেছে খোদ বিজেপির মন্ডল সভাপতি অরিন্দম রায়ের বিরুদ্ধে।

ঠিক কী ঘটেছে? জানা গিয়েছে, গতকাল বিকেলে কালিকাপুরে মন্ডল কার্যালয়ে মিটিং চলছিল। সেখানে উপস্থিত ছিলেন যাদবপুর মন্ডল ৪-এর সভাপতি অরিন্দম রায়, ভাইস প্রেসিডেন্ট রিনা টিকাদার, যুব মন্ডল প্রেসিডেন্ট প্রসেনজিৎ ভক্ত, মন্ডল কমিটির সম্পাদক উৎপল দত্ত সহ অন্যান্যরা। অভিযোগ, একটি বিষয় নিয়ে প্রথমে কথা কাটাকাটি শুরু হয় মন্ডল সভাপতি অরিন্দম রায় ও ভাইস প্রেসিডেন্ট রিনা টিকাদারের মধ্যে। 

অভিযোগ, বচসা এরপরই হাতাহাতিতে গড়ায়। রিনা দেবীর চুলের মুঠি ধরে তাঁকে বেধড়ক মারধর করেন অরিন্দম বাবু। এই ঘটনায় রীতিমতো উত্তেজনা ছড়ায়। বিষয়টি ইতিমধ্যে বিজেপির উপরমহলে জানানো হয়েছে বলেও সূত্রের খবর। এদিকে যদিও অভিযুক্ত অরিন্দম রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও কথা বলতে চাননি। এড়িয়ে যান বিষয়টি।

আরও পড়ুন, WB Assembly Election 2021: ডায়মন্ডহারবারে আক্রান্ত BJP প্রার্থী; প্রতিবাদে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ, পুড়ল অভিষেকের ছবি

.