WB Assembly Election 2021: ডায়মন্ডহারবারে আক্রান্ত BJP প্রার্থী; প্রতিবাদে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ, পুড়ল অভিষেকের ছবি

সম্প্রতি দল বদল করেছেন দীপক হালদার।  তিনি ছিলেন ডায়মন্ডহারবার কেন্দ্রের তৃণমূল বিধায়ক

Updated By: Apr 2, 2021, 11:48 AM IST
WB Assembly Election 2021: ডায়মন্ডহারবারে আক্রান্ত BJP প্রার্থী; প্রতিবাদে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ, পুড়ল অভিষেকের ছবি

নিজস্ব প্রতিবেদন: প্রচারে বেরিয়ে আক্রান্ত ডায়মন্ডহারবারের বিজেপি প্রার্থী দীপক হালদার। বিজেপির তরফে অভিযোগ, শাসক দলের কর্মী-সমর্থকরাই ওই কাণ্ড করেছে। তৃণমূলের দাবি, গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই ওই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন-বড় ফ্যাক্টর মতুয়াদের ভোট, মন পেতে সকাল সন্ধে প্রচারে BJP-TMC 

দীপক হালদার বর্তমানে ভর্তি রয়েছেন ডায়মন্ডহারবারের সুপার স্পোশালিটি হাসপাতালে। তাঁকে অক্সিজেন দেওয়া হচ্ছে। তাঁর বুকে চোট রয়েছে বলে জানা যাচ্ছে। প্রচার চলাকালীন তাঁর উপরে হামলা করা হয় বলে অভিযোগ। ঘটনার প্রতিবাদে ডায়মন্ডহারবারের হাসপাতাল মোড়ে বিজেপি কর্মী-সমর্থকরা টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন। চলছে অবরোধ। ঘটনাস্থলে এসেছে বিশাল পুলিস বাহিনী। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবিতে আগুন লাগিয়ে দেন বিক্ষোভকারীরা। পুলিস ও আধাসেনা এসে তাঁদের বুঝিয়ে সরিয়ে দেওয়ার চেষ্টা করছে।

আরও পড়ুন- কাল বিলম্ব না করে নন্দীগ্রামে ভোট পর্ব মিটতেই আজ উত্তরবঙ্গে মমতা

ডায়মন্ডহারবার বিধানসভার বিজেপি প্রার্থী দীপক হালদার আজ সকালে প্রচার করছিলেন ডায়মন্ডহারবার ২ নম্বর ব্লকে। প্রচারের মঝে হরিদেবপুরে আসতেই তাঁর উপরে আক্রমণ করা হয় বলে অভিযোগ। তাঁর কর্মীদের উপরেও হামলা করা হয় বলে অভিযোগ।

সম্প্রতি দল বদল করেছেন দীপক হালদার।  তিনি ছিলেন ডায়মন্ডহারবার কেন্দ্রের তৃণমূল বিধায়ক। বিজেপিতে যোগ দেওয়ার পরই তাঁকে ডায়মন্ডহারবার কেন্দ্রে প্রার্থী করে গেরুয়া শিবির। 

.