WB By-Poll: 'দিদি'-র কেন্দ্রে প্রচারে Firhad, Mamata-কেও বলব আমাকে ভোট দিন: Priyanka

'বাচ্চা মেয়ে', BJP প্রার্থীকে কটাক্ষ ফিরহাদের।

Updated By: Sep 11, 2021, 03:20 PM IST
WB By-Poll: 'দিদি'-র কেন্দ্রে প্রচারে Firhad, Mamata-কেও বলব আমাকে ভোট দিন: Priyanka

নিজস্ব প্রতিবেদন: ভবানীপুর উপনির্বাচনে জমজমাট প্রচার পর্ব। তৃণমূল প্রার্থী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের (Mamata Banerjee) হয়ে শনিবার বাড়ি বাড়ি প্রচার সারলেন মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। অন্যদিকে প্রতিদ্বন্দ্বী মমতা বন্দ্য়োপাধ্যায়ও যাতে তাঁকেই ভোট দেন প্রচারে গিয়ে, সেই কথাই বলবেন বলে জানালেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)।

মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের (Mamata Banerjee) হয়ে শনিবার চেতলার বাড়ি বাড়ি প্রচারে যান ফিরহাদ হাকিম (Firhad Hakim)। সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। 'ঘরের মেয়ে'-কে ফের জয়যুক্ত করার আবেদন করেন তিনি। এরপর প্রতিপক্ষ বিজেপি প্রার্থীকে খানিকটা কটাক্ষই করেন ফিরহাদ। তিনি বলেন, "ওর প্রতি শুভেচ্ছা রইল। কিন্তু দুঃখ যে জিততে পারবে না। বাচ্চা মেয়ে। জীবনের লড়াইয়ে শুভেচ্ছা তাঁর কাছে রইল।"  

আরও পড়ুন: Kolkata: 'গতবার জলকেলি করা নগরনটীরা প্রার্থী হয়েছিল', ফের Tathagata নিশানায় রাজ্য BJP

আরও পড়ুন: Cole Case: কয়লাকাণ্ডে ফের Abhishek Banerjee-কে ED-র তলব: সূত্র

তৃণমূল জোরকদমে প্রচার শুরু করলেও, এখনও ময়দানে নামেনি বিজেপি। তবে কঠিন লড়াইয়ের জন্য তিনি প্রস্তুত বলে জানান বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। তিনি বলেন, "মানবতাকে বাঁচাতে এই লড়াইয়ে নেমেছি। শুধুমাত্র বিধায়ক হতে লড়ছি না। যাতে পশ্চিমবঙ্গ বাঁচে তাই লড়ছি। মমতা বন্দ্য়োপাধ্য়ায়কেও বলব, মানবতা বাঁচাতে আমাকেই ভোট দিন।"