Kolkata: 'গতবার জলকেলি করা নগরনটীরা প্রার্থী হয়েছিল', ফের Tathagata নিশানায় রাজ্য BJP

'প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে প্রার্থী করা সঠিক সিদ্ধান্ত', মত তথাগত রায়ের। 

Updated By: Sep 11, 2021, 02:26 PM IST
 Kolkata: 'গতবার জলকেলি করা নগরনটীরা প্রার্থী হয়েছিল', ফের Tathagata নিশানায় রাজ্য BJP

নিজস্ব প্রতিবেদন: ফের তথাগত রায়ের (Tathagata Roy) নিশানায় রাজ্য বিজেপি (BJP) নেতৃত্ব। একুশের বিধানসভা ভোটে টলিউডের একঝাঁক তারকা অভিনেত্রীকে প্রার্থী করেছিল বিজেপি (BJP)। গেরুয়া শিবিরের এই পদক্ষেপের সমালোচনা করলেন তিনি। একই সঙ্গে ভবানীপুর উপনির্বাচনে প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে প্রার্থী করা 'ঠিক সিদ্ধান্ত' বলে জানলেন ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল।  

একুশের বিধানসভা ভোটে বিজেপির তরফে প্রার্থী করা হয় টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তীকে। কিন্তু ভোটের কিছুদিন আগেই একটি অনুষ্ঠানে তৃণমূল নেতা মদন মিত্রর সঙ্গে দেখা যায় তাঁদের। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও ছড়িয়ে পড়ে। বিতর্কও হয়। শনিবার সেই প্রসঙ্গই টেনলেন তথাগত রায় (Tathagata Roy)। সোজা নিশানা করলেন রাজ্য বিজেপি নেতৃত্বকে। তিনি বলেন, "গত নির্বাচনে যোগ্য প্রার্থীদের টিকিট দেওয়া হয়নি। তার ফল অত্যন্ত খারাপ হয়েছিল। এবার প্রার্থীর যোগ্যতা মাথায় রেখে যে নির্বাচন করা হয়েছে তা অত্যন্ত প্রশংসনীয়।"

আরও পড়ুন: Donald Trump: 'হোয়াইট হাউসে আসত, আমার পিছনে ঘুরঘুর করত', ট্রাম্পের নিশানায় Zuckerberg

এরপরই 'নগরনটী' বলেও তোপ দাগেন তিনি। তথাগত রায় (Tathagata Roy) আরও বলেন, 'নগরনটী, যাঁরা গিয়ে মদন মিত্র (Madan Mitra)-র সঙ্গে জলকেলি করলেন। তাঁরা এতই নির্বোধ যে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোডও করলেন।'

আরও পড়ুন: September 11: World Trade Center-Pentagon হামলার ২০ বছর, ছবির কোলাজে সেদিনের ভয়াবহতা

একই সঙ্গে মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের বিরুদ্ধে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে শুভেচ্ছা জানান তথাগত রায় (Tathagata Roy)। তিনি বলেন, "প্রিয়াঙ্কা টিবরেওয়াল এই ধরনের প্রার্থী নন। উনি দলের নিবেদিত প্রাণ কর্মী।

.