নোট বাতিলের ধাক্কায় বিল জমা দেওয়ার সময়সীমা বাড়িয়েছে বিদ্যুত্ পর্ষদও

নোট বাতিলের ধাক্কা। বাকবিতণ্ডার সঙ্গে এবার রাস্তা অবরোধ। মহাত্মা গান্ধী রোড অবরোধ করেন CESC গ্রাহকরা। CESC-র বড়বাজার অফিসের ক্যাশ কাউন্টার কর্মীরা পাঁচশো, হাজার টাকার নোট নিতে অস্বীকার করেন। এতেই ক্ষুব্ধ হন গ্রাহকরা। প্রতিবাদে কলেজ স্ট্রিট মোড়ে শুরু হয় অবরোধ। অবরুদ্ধ হয়ে পড়ে মহাত্মা গান্ধী রোড।

Updated By: Nov 9, 2016, 03:24 PM IST
নোট বাতিলের ধাক্কায় বিল জমা দেওয়ার সময়সীমা বাড়িয়েছে বিদ্যুত্ পর্ষদও

ওয়েব ডেস্ক: নোট বাতিলের ধাক্কা। বাকবিতণ্ডার সঙ্গে এবার রাস্তা অবরোধ। মহাত্মা গান্ধী রোড অবরোধ করেন CESC গ্রাহকরা। CESC-র বড়বাজার অফিসের ক্যাশ কাউন্টার কর্মীরা পাঁচশো, হাজার টাকার নোট নিতে অস্বীকার করেন। এতেই ক্ষুব্ধ হন গ্রাহকরা। প্রতিবাদে কলেজ স্ট্রিট মোড়ে শুরু হয় অবরোধ। অবরুদ্ধ হয়ে পড়ে মহাত্মা গান্ধী রোড।

আরও পড়ুন নোট পরিবর্তন নিয়ে আপনার মনে ওঠা যাবতীয় প্রশ্নের উত্তর রয়েছে আমাদের কাছে

খবর পৌছতেই নড়েচড়ে বসে CESC । সংস্থার তরফে জানিয়ে দেওয়া হয়, বিল জমা দেওয়ার তারিখ পনের তারিখ পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছে। এর জন্য কোনও জরিমানা দিতে হবে না। এই খবর পৌছতেই অবরোধ উঠে যায়। বিল জমা দেওয়ার সময়সীমা বাড়িয়েছে রাজ্য বিদ্যুত্ পর্ষদও। নয়, দশ ও এগারোই নভেম্বর বিল দেওয়ার তারিখ পেরিয়ে গেলেও কোনও জরিমানা দিতে হবে না। এক্ষেত্রেও পনেরোই নভেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে বিল জমা দেওয়ার সময়সীমা।

আরও পড়ুন জানুন কোন ফর্ম ফিল আপ করে তবেই নোট বদল করতে পারবেন

আরও পড়ুন সাদা ২০০০ টাকার নোট কালো করলেই গেরোয় পড়বেন কালোবাজারিরা!

.