নারদ ইস্যুতে এবার কলকাতার রাস্তায় বিক্ষোভ মিছিল BJP-র

নারদ ইস্যুতে পথে নামল BJP। তুমুল উত্‍সাহে শহরের রাজপথে মিছিল করলেন দলীয় কর্মীরা। উঠল অভিযুক্তদের গ্রেফতার, রাজ্য সরকারকে বরখাস্তের দাবি। সেই সঙ্গে চলল পুলিসের সঙ্গে ধস্তাধস্তিও। ইটের ঘায়ে ফাটল মাথাও।

Updated By: Mar 22, 2017, 10:00 PM IST
নারদ ইস্যুতে এবার কলকাতার রাস্তায় বিক্ষোভ মিছিল BJP-র
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : নারদ ইস্যুতে পথে নামল BJP। তুমুল উত্‍সাহে শহরের রাজপথে মিছিল করলেন দলীয় কর্মীরা। উঠল অভিযুক্তদের গ্রেফতার, রাজ্য সরকারকে বরখাস্তের দাবি। সেই সঙ্গে চলল পুলিসের সঙ্গে ধস্তাধস্তিও। ইটের ঘায়ে ফাটল মাথাও।

আরও পড়ুন- উত্তরপ্রদেশের পর, ফের এক যোগীর উত্থানের ডাক এই রাজ্যে!

মিছিলের রুট ছিল কলেজ স্কোয়্যার থেকে ধর্মতলা। সামিল নারদে উদ্দীপ্ত BJP নেতা-কর্মীরা। নারদ মামলায় হাইকোর্ট CBI তদন্তের নির্দেশ দেওয়ার পরই পথে নামে বাম-কংগ্রেস। BJP-র দেরি নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয় জল্পনা। তাতে জল ঢালতে এবার দিলীপ ঘোষদের রাস্তায় দেখা গেল। বুধবার ধর্মতলায় পৌছে দুটি ব্যারিকেড ভাঙেন BJP কর্মীরা। শুরু হয়ে যায় পুলিসের সঙ্গে তুমুল ধস্তাধস্তি। ইটের ঘায়ে দলের এক মহিলা কর্মী আহত হন। বহিরাগতরা ইট ছোঁড়ে বলে দাবি করেন দিলীপ ঘোষ। পরে ধর্মতলায় অবরোধও করে BJP। রাজনৈতিক মহল বলছে, তৃণমূলের ওপর চাপ বাড়াতে নারদের মতো গরম ইস্যু মোটেই ছেড়ে দিতে চাইছেন না দিলীপ ঘোষরা।

সামনের বছর পঞ্চায়েত নির্বাচনের আগে দলীয় কর্মীদের চাঙ্গা রাখতে তাঁদের রাস্তায় নামানোর পরিকল্পনা নিয়েছে রাজ্য BJP।  বাম-কংগ্রেসকে সরিয়ে বিরোধী রাজনীতির পরিসর দখলেও কর্মীদের রাস্তায় রাখতে চাইছে গেরুয়া শিবির।

 

.