West Bengal Election 2021: CPM-র আর্জিতে সাড়া কমিশনের, বাড়ল Minakshi-র সুরক্ষা

গতকাল মীনাক্ষী মুখোপাধ্যায়ের (Minakshi Mukherjee) মিছিলে হামলা করা হয়েছে অভিযোগ করেছে সিপিএম (CPM)। 

Updated By: Mar 31, 2021, 08:25 PM IST
West Bengal Election 2021: CPM-র আর্জিতে সাড়া কমিশনের, বাড়ল Minakshi-র সুরক্ষা

নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রামে (Nandigram) মীনাক্ষী মুখোপাধ্যায়ের (Minakshi Mukherjee) জন্য বিশেষ নিরাপত্তার দাবি করেছিল সিপিএম (CPM)। তাতে সাড়া দিল নির্বাচন কমিশন। বাড়ালো হল সংযুক্ত মোর্চা প্রার্থীর সুরক্ষা। 

দ্বিতীয় দফার আগে বহিরাগতদের জড়ো করা হচ্ছে বলে নির্বাচন কমিশনে (Election Commission) এ দিন অভিযোগ করেছেন সিপিএম নেতা রবীন দেব। তাঁর কথায়,'আগামিকাল দ্বিতীয় দফায় নির্বাচনের আগে বাইরে থেকে লোক জড়ো করা হচ্ছে। সীমানা সিল করতে বলেছি। ঘাটালে বাইরে থেকে লোক আসছে। গড়বেতা, শালবনীতে ভোট হয়ে গিয়েছে। সেখানে বাইরের লোক ঢুকছে। পশ্চিম মেদিনীপুর পুলিসের নামে ভুয়ো রিপোর্ট যাচ্ছে। ভোটাররাও প্রভাবিত হচ্ছেন।' এর পাশাপাশি নন্দীগ্রামের প্রার্থীর উপরে তিনবার হামলা করা হয়েছে বলেও অভিযোগ করেন রবীন দেব। তাঁকে বিশেষ নিরাপত্তা দেওয়ার দাবি করেছেন। 

 

সিপিএমের আবেদনের প্রেক্ষিতে মীনাক্ষীর (Minakshi Mukherjee) নিরাপত্তা বাড়িয়েছে নির্বাচন কমিশন (Election Commission)। তাঁর সঙ্গে আগে একজন নিরাপত্তারক্ষী ছিল। তা বেড়ে হল ৪। 

গতকাল মীনাক্ষী মুখোপাধ্যায়ের (Minakshi Mukherjee) মিছিলে হামলা করা হয়েছে অভিযোগ করেছে সিপিএম (CPM)। ওই মিছিলে ছিলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু ও রবীন দেব। ভূতার মোড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রা করেছিলেন, ঠিক তখনই সেখানে প্রচার করছিলেন মীনাক্ষী। তখনই তাঁর উপরে তৃণমূল কর্মীরা হামলা চালায় বলে অভিযোগ।

আরও পড়ুন- WB Assembly Election 2021: দ্বিতীয় দফায় নজরে নন্দীগ্রাম, অশান্তি রুখতে এলাকায় ১৪৪ ধারা জারি কমিশনের

.