Bengal Weather Update: দুর্যোগের মেঘ ঘনাচ্ছে দক্ষিণবঙ্গে, বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিতে ভাসতে পারে শহর থেকে জেলা

Bengal Weather: রাতের তিলোত্তমাও ভিজল বাংলা বছরের শেষলগ্নের বৃষ্টিতে। তবে আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে এই সপ্তাহান্তে বৃষ্টির পূর্বাভাস রয়েছে। অর্থাৎ শুক্র, শনি এবং রবিবারও বৃষ্টি হতে পারে।

Updated By: Mar 17, 2023, 01:07 PM IST
Bengal Weather Update: দুর্যোগের মেঘ ঘনাচ্ছে দক্ষিণবঙ্গে, বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিতে ভাসতে পারে শহর থেকে জেলা
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চৈত্রের শুরুতেই রাজ্যে বারিধারা। তবে কেবল অঝোরধারা নয়, বৃহস্পতিবার রাতে সঙ্গী ছিল ঝোড়ো হাওয়ার দাপটও। চৈত্রেই অকাল কালবৈশাখী দেখল দক্ষিণবঙ্গে। কোথাও ৫০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া, কোথাও আবার শিলাবৃষ্টির দাপট। রাতের তিলোত্তমাও ভিজল বাংলা বছরের শেষলগ্নের বৃষ্টিতে। তবে আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে এই সপ্তাহান্তে বৃষ্টির পূর্বাভাস রয়েছে। অর্থাৎ শুক্র, শনি এবং রবিবারও বৃষ্টি হতে পারে।

আরও পড়ুন, SSC-র প্রশ্ন ভুল পরিকল্পিত... সব নিয়োগ বাতিল করে দেব! বিস্ফোরক বিচারপতি মান্থা

উত্তরবঙ্গের জেলাগুলিতে আগেই বৃষ্টি হলেও দক্ষিণবঙ্গে বৃষ্টি হচ্ছিল না। এর আগে দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় বিক্ষিপ্ত বৃষ্টিপাত হলেও কলকাতা এবং পার্শ্ববর্তী এলাকায় সম্প্রতি আর্দ্রতার বাড়বাড়ন্ত ছিল, ছিটেফোঁটা বৃষ্টিও হয়নি। বরং বেড়েই চলেছিল গুমোট গরম। বৃহস্পতিবারের বৃষ্টিতে অবশ্য সেই অস্বস্তি কিছুটা কাটল। দার্জিলিং-কালিম্পং ছাড়াও পূর্ব বর্ধমান ও নদিয়ার বেশ কয়েকটি জায়গায় শিলাবৃষ্টি হয়েছে।

আরও পডুন, DA Strike | Kaizer Ahmed: কাইজারের হুমকির পাল্টা এবার সুর চড়ালেন ডিএ আন্দোলনের কর্মীরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.