Calcutta High Court: ধর্ষণের ৯ মাস পরেও কেন নির্যাতিতার মেডিক্যাল টেস্ট হয়নি? পুলিসকে প্রশ্ন আদালতের

ছাগল হারানো নিয়ে ঘটনার সূত্রপাত। মহিলার স্বামীকে খুন করা হয় বলে অভিযোগ।

Updated By: Apr 19, 2022, 05:51 PM IST
Calcutta High Court: ধর্ষণের ৯ মাস পরেও কেন নির্যাতিতার মেডিক্যাল টেস্ট হয়নি? পুলিসকে প্রশ্ন আদালতের

নিজস্ব প্রতিবেদন: ধর্ষণের অভিযোগের ৯ মাস পরেও কেন নির্যাতিতার মেডিক্যাল টেস্ট করা হয়নি? রাজ্য পুলিসকে প্রশ্ন কলকাতা হাইকোর্টের। একই সঙ্গে মহিলাকে ধর্ষণ এবং তাঁর স্বামীর নিখোঁজের তদন্তের রিপোর্ট তলব করলেন বিচারপতি।

ছাগল হারানো নিয়ে ঘটনার সূত্রপাত। বীরভূমের দুবরাজপুরের শ্রীরামপুর গ্রামে বাসিন্দা বরকা টুডুর সঙ্গে গন্ডগোলে জড়ান নির্যাতিতার স্বামী। পরে অবশ্য গন্ডগোল মিটে যায়। ২০২১-এর ২৮ ফেব্রুয়ারি তাঁর স্বামীকে খাওয়ানোর জন্য ডেকে পাঠায় বরকা-সহ কয়েকজন। মহিলার অভিযোগ, ২৮ ফেব্রুয়ারি থেকে তাঁর স্বামী নিখোঁজ। ১২ মার্চ পুলিসে অভিযোগ জানানো হয়। কিন্তু কোনও তদন্ত হয়নি। কিছু দিন পরে চিনপাই জঙ্গল থেকে একটি কঙ্কাল উদ্ধার হয়। 

মহিলার অনুমান কঙ্কালটি তাঁর স্বামীর। তাঁকে খুন করে জঙ্গলে ফেলে দেওয়া হয়েছে। বরকা টুডুরা তাঁর স্বামীকে খুন করেছে। মহিলার অভিযোগ, পুলিসের কাছে তদন্তের দাবি জানালেও কোনও লাভ হয়নি। বরং ২৭ অগাস্ট তাঁকে ধর্ষণের করে বরকা টুডু। পুলিসের কাছে সেই অভিযোগ জানিয়েও বিচার মেলেনি। বরং তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। মঙ্গলবার এই দুটো ঘটনাতেই রাজ্য পুলিসের কাছে তদন্ত রিপোর্ট চাইল কলকাতা হাইকোর্ট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.