চারু মার্কেটে তরুণীর রহস্যমৃত্যু, সম্পর্কের টানাপোড়েনেই কি খুন?

 ভাড়া ঘর থেকে উদ্ধার তরুণীর ঝুলন্ত দেহ। মঙ্গলবার সন্ধ্যায়  চারু মার্কেট থানার চারুচন্দ্র প্লেস ইস্ট থেকে বছর বাইশের ওই তরুণীর দেহ উদ্ধার হয়। মৃতার নাম ঊর্মি দাস। এটি খুন না আত্মহত্যা, তা নিয়েই দানা বেঁধেছে রহস্য।

Updated By: Nov 15, 2017, 03:41 PM IST
চারু মার্কেটে তরুণীর রহস্যমৃত্যু, সম্পর্কের টানাপোড়েনেই কি খুন?

নিজস্ব প্রতিনিধি:  ভাড়া ঘর থেকে উদ্ধার তরুণীর ঝুলন্ত দেহ। মঙ্গলবার সন্ধ্যায়  চারু মার্কেট থানার চারুচন্দ্র প্লেস ইস্ট থেকে বছর বাইশের ওই তরুণীর দেহ উদ্ধার হয়। মৃতার নাম ঊর্মি দাস। এটি খুন না আত্মহত্যা, তা নিয়েই দানা বেঁধেছে রহস্য।

আরও পড়ুন: জলের মিটার বসাচ্ছে কলকাতা পুরসভা, কিন্তু কেন?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাস পাঁচেক ধরে চারুচন্দ্র প্লেস ইস্টের একটি বাড়িতে সুদীপ্ত দাস নামে এক যুবকের সঙ্গে ভাড়া থাকতেন ঊর্মি। ব্যবসায়ী সুদীপ্তের সঙ্গে ‘লিভ ইন’ সম্পর্কে ছিলেন ঊর্মি। মাঝেমধ্যে তাঁদের মধ্যে ঝামেলা হত বলে প্রতিবেশীরা জানান। সুদীপ্তর সঙ্গে এই সম্পর্ক মেনে নেয়নি ঊর্মির পরিবার। সুদীপ্ত জানায়, মঙ্গলবার সন্ধ্যায় কাজে গিয়েছিলেন তিনি। বাড়িতে ফেরার পর ঊর্মিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। যদিও ঊর্মির পরিবারের অভিযোগ, আত্মহত্যা নয়, ঊর্মিকে খুন করেছেন সুদীপ্তই। তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে সুদীপ্তকে আটক করেছে পুলিস। সম্পর্কে টানাপোড়েনেই কী আত্মঘাতী হয়েছেন ঊর্মি নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ, তা নিয়েই তৈরি হয়েছে ধোঁয়াশা।

আরও পড়ুন: নিজেকেই অপহরণ! তীরে এসে তরী ডুবতেই শ্রীঘরে ছাত্র 

.