Baranagar: সাতসকালে শোরগোল, বরানগরে বহুতলের ১৯ তলা থেকে পড়ে মৃত্যু মহিলার

পুলিস এসে ঘটনার তদন্ত শুরু করেছে। মৃত মহিলার স্বামী ও ছেলেকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। তবে এনিয়ে সংবাদমাধ্য়মে কোনও কিছুই বলতে চাননি আবাসনের নিরাপত্তরক্ষীরা

Updated By: Nov 30, 2022, 02:13 PM IST
Baranagar: সাতসকালে শোরগোল, বরানগরে বহুতলের ১৯ তলা থেকে পড়ে মৃত্যু মহিলার

বরুণ সেনগুপ্ত: সাতসকালে বরানগরের এক অভিজাত আবাসনে প্রবল শোরগোল। নীচে পড়ে রয়েছেন মধ্যবয়স্ক এক মহিলা। মৃত ওই মহিলা থাকতেন বনগুগলির ওই আবাসনের ১৯ তলায়। সেখান থেকে তিনি কীভাবে পড়ে গেলেন নাকি আত্মহত্যার ঘটনা বা খুন তা নিয়ে সন্দেহ দানা বাঁধছে। ঘটনার খবর পেয়ে মৃতদেহ ময়না তদন্তে পাঠিয়েছে বরানগর থানার পুলিস।

আরও পড়ুন-মমতার ধমকের পরই ক্যাম্প করে আজই শীতবস্ত্র বিতরণ, দায়িত্বে বনমন্ত্রী

অন্নপূর্ণা দে চৌধুরি নামে ওই মহিলা আবাসনের ১৯ তলায় থাকতেন স্বামী ও ছেলের সঙ্গে। তিনি কীভাবে ওই জায়গা থেকে পড়ে গেলেন তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। ঘটনাটি খুন নাকি আত্মহত্যা নাকি শুধুই দুর্ঘটনা  তা খতিয়ে দেখছে পুলিস। 

পুলিস এসে ঘটনার তদন্ত শুরু করেছে। মৃত মহিলার স্বামী ও ছেলেকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। তবে এনিয়ে সংবাদমাধ্য়মে কোনও কিছুই বলতে চাননি আবাসনের নিরাপত্তরক্ষীরা। 

উল্লেখ্য, ২০২০ সালে নারকেলডাঙায় এক বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন রামকিশোর কেজরিওয়াল (৭০) নামে এক বৃদ্ধ। পরিবার সূত্রে জানা গিয়েছিল, কিছুদিন আগে তিনি করোনা আক্রান্ত হন। বেঙ্গল কেমিক্যালের কাছে মানিক্লাবের একটি ফ্ল্যাট কিনেছিলেন। ল্যান্ডলর্ড শ্যামসুন্দর পাতোদিয়ার কাছ থেকে ২ কোটি টাকা দিয়ে ওই ফ্ল্যাটটি কিনেছিলেন। টাকা সমস্ত মেটানোর পরও তিনি ফ্ল্যাট ‘হ্যান্ডওভার’ করেননি বলে অভিযোগ।
এরপর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন রামকিশোর। নিজের সমস্ত বিষয় সম্পত্তি বিক্রি করে তিনি ফ্ল্যাট কিনেছিলেন। তারপরও ফ্ল্যাট হাতে না পাওয়ায় অবসাদগ্রস্ত হয়ে পড়েন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.