Jadavpur: যাদবপুরে তালাবন্ধ ঘর থেকে উদ্ধার মহিলার মৃতদেহ, উধাও পুরুষসঙ্গী

পিয়ালী মিত্র: এক মহিলার মৃত্যুকে ঘিরে উত্তেজনা ছড়াল যাদবপুরে। রবিবার পূর্ব যাদবপুরের ছিটকালিকাপুরের একটি ঘর থেকে বছর পঁয়ত্রিশের এক মহিলার মৃতদেহ উদ্ধার হয়। মহিলার সঙ্গে ছিল তার পুরুষসঙ্গী। তাকে পাওয়া যাচ্ছে না।

পুলিস সূত্রে খবর, মৃত মহিলার নাম অপর্ণা। তার গলায় ফাঁসের চিহ্ন মিলেছে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে খুনই করা হয়েছে ওই মহিলাকে। দেহ উদ্ধার করে আপাতত তা ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। ঘটনার পর থেকেই বেপাত্তা ওই মহিলার পুরুষসঙ্গী। যে ঘরে মহিলার মৃতদেহ মিলেছে তার উল্টো দিকেই রয়েছে দুটি বাড়ি। সেখানকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। বাপি নামে ওই পুরুষসঙ্গীর সন্ধান করছে পুলিস।

স্থানীয় ও পুলিস সূত্রের খবর, এলাকার একটি চিংড়ি মাছ প্রসেসিং ইউনিটে কাজ করতেন ওই মহিলা ও তাঁর সঙ্গী। কিছুদিন আগেই ওই বাড়িতে ঘর ভাড়া নেন দুজনে।

রবিবার সকালে বাড়িওয়ালার নাতনি মহিলার খোঁজ করতে যান ওই ঘরে যায়।  সেইসময় ঘরের দরজা বাইরে থেকে তালা দেওয়া ছিল। উঁকি মেরে দেখা যায় অপর্ণার দেহ মেঝেতে পড়ে রয়েছে। বাড়ির মালিকের সন্দেহ হতেই পুলিসে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে আসে হোমিসাইড শাখা। পুলিস এসে তালা ভেঙে ওই মহিলার দেহ উদ্ধার করে।

স্থানীয় বাসিন্দাদের দাবি, মহিলার পুরুষ সঙ্গীকে শেষবারের দেখা যায় রবিবার সকালে। বাড়ি মালিকের এক আত্মীয়া জানান, শনিবার দুপুর থেকেই ঘরটি তালাবন্ধ ছিল। তবে সন্ধেবেলায় দেখা যায় পুরুষ সঙ্গীকে।

বাড়ি মালিকের মেয়ে জানান, ওই বাড়িতেই অন্য একটি ঘরে নিহত মহিলার এক মহিলার দিদি ও জামাইবাবু ভাড়া থাকেন। রবিবার সকাল থেকে রহস্যজনক ভাবে দেখা নেই তাঁদেরও।

আরও পড়ুন-'গণতন্ত্রকে পিষে দেওয়ার চেষ্টা হয়েছিল', জরুরি অবস্থা প্রসঙ্গে ‘মন কি বাত' বললেন মোদী 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Woman found dead in Chit Kalikapur in Jadavpur area
News Source: 
Home Title: 

যাদবপুরে তালাবন্ধ ঘর থেকে উদ্ধার মহিলার মৃতদেহ, উধাও পুরুষসঙ্গী

Jadavpur: যাদবপুরে তালাবন্ধ ঘর থেকে উদ্ধার মহিলার মৃতদেহ, উধাও পুরুষসঙ্গী
Yes
Is Blog?: 
No