Kolkata Metro: সুড়ঙ্গে নেমে মেট্রোর লাইন ধরে হাঁটছিলেন! চালকের তত্‍পরতায় রক্ষা পেলেন তরুণী...

 মেট্রো সূত্রে খবর, ওই তরুণীকে বর্তমানে মহিলা আরপিএফের হেফাজতে রাখা হয়েছে। শুক্রবার তাঁকে শিয়ালদহ আদালতে হাজির করানো হবে। তবে কী ভাবে এই ঘটনা ঘটল? তা এখনও স্পষ্ট নয়। বিষয়টি খতিয়ে দেখছে মেট্রো কর্তৃপক্ষ।  

Updated By: Sep 12, 2024, 11:54 PM IST
Kolkata Metro: সুড়ঙ্গে নেমে মেট্রোর লাইন ধরে হাঁটছিলেন! চালকের তত্‍পরতায় রক্ষা পেলেন তরুণী...

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়:  বোঝ কাণ্ড! সুড়ঙ্গের ভিতরে মেট্রো লাইন ধরে হাঁটছিলেন! চালকের তত্‍পরতা রক্ষা পেলেন তরুণী। অক্ষত অবস্থায় তাঁকে উদ্ধার করল মেট্রোর এক কর্মী। বিপত্তি ঘটল পার্ক স্ট্রিট ও ময়দান স্টেশনের মাঝে।

আরও পড়ুন:  RG Kar Hospital: 'আমার ছেলেটাকে ওরা বিনা চিকিৎসায় মেরে ফেলল', আবারও সেই আরজি কর!

মেট্রো সূত্রে খবর, ঘড়িতে তখন প্রায় ৯ টা ৫ মিনিট। রাতে ডাউন লাইন দিয়ে কবি সুভাষ স্টেশনের দিকে যাচ্ছিল এক মেট্রো। হঠাত্‍-ই সেই মেট্রোর চালকের নজরে পড়ে, পার্ক স্ট্রিট ও ময়দান স্টেশনের মাঝে আপ লাইন বরাবর হেঁটে যাচ্ছেন এক তরুণী! সঙ্গে সঙ্গে মেট্রো কর্তৃপক্ষ খবর দেন তিনি।  ময়দান ও পার্ক স্ট্রিট স্টেশনের মাঝে মেট্রোর আপ ও ডাউন উভয় লাইনেই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। শেষে পার্কস্ট্রিট স্টেশনে কাছে ওই তরুণীকে উদ্ধার করেন মেট্রোরই এক কর্মী।

এদিকে এই ঘটনার জেরে ব্যাহত হয় মেট্রো পরিষেবা। বিপাকে পড়ে যাত্রীরা।  রাত ৯টা ৩২মিনিটে মেট্রো পরিষেবা ফের স্বাভাবিক হয়ে যায় পরিষেবা। মেট্রো সূত্রে খবর, ওই তরুণীকে বর্তমানে মহিলা আরপিএফের হেফাজতে রাখা হয়েছে। শুক্রবার তাঁকে শিয়ালদহ আদালতে হাজির করানো হবে। তবে কী ভাবে এই ঘটনা ঘটল? তা এখনও স্পষ্ট নয়। বিষয়টি খতিয়ে দেখছে মেট্রো কর্তৃপক্ষ।

আরও পড়ুন:  Junior Doctors Strike: Junior Doctors Strike: 'আমরা আরও অপেক্ষা করব', বৈঠক বানচালের জন্য দায়ী 'প্রশাসনিক জটিলতা'...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.