ইংরেজি আসে না, সেই অবসাদে আত্মহত্যা করল সেন্ট জেভিয়ার্সের মেধাবী ছাত্র?

বৃহস্পতিবার রহস্যজনকভাবে নিখোঁজ হয় সেন্ট জেভিয়ার্সের ছাত্র। 

Updated By: Aug 2, 2019, 11:15 PM IST
ইংরেজি আসে না, সেই অবসাদে আত্মহত্যা করল সেন্ট জেভিয়ার্সের মেধাবী ছাত্র?

নিজস্ব প্রতিবেদন: চোস্ত ইংরেজিতে কথা বলে সহপাঠীরা। কিন্তু বাংলা মাধ্যমের ছাত্র ঋষিক কোলের ঠিক মানিয়ে নিতে পারছিল না। সেই অবসাদেই কি আত্মহত্যার পথ বেছে নিল ঋষিক? রেললাইনের ধারে তাঁর দেহ উদ্ধারের পর এমন সম্ভাবনাই উঠে আসছে পুলিসের প্রাথমিক তদন্তে।                   

রহস্যজনকভাবে নিখোঁজ হয় সেন্ট জেভিয়ার্সের ছাত্র। শুক্রবার  উত্তরপাড়া ও হিন্দমোটরের স্টেশনের মাঝে রেল লাইনের ধারে উদ্ধার হয় তার দেহ। পুলিসের প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছে ওই ছাত্র।

বৃহস্পতিবার বেনিয়াপুকুরে কলেজ হোস্টেল থেকে নিখোঁজ হয় বিএসসি ফিজিক্সের প্রথম বর্ষের ছাত্র ঋষিক কোলে। বেনিয়াপুকুর থানায় অভিযোগ দায়ের করে পরিবার। বেনিয়াপুকুরে শেষ বার তার টাওয়ারের লোকেশন সনাক্ত করতে সক্ষম হয় পুলিস। সহপাঠীরা জানায়, বালতি কেনার নাম করে হোস্টেল থেকে বেরিয়েছিল ঋষিক। তারপর থেকে নিখোঁজ সে। এরপর শুক্রবার রেললাইনের ধারে উদ্ধার হল তার দেহ। পুলিসের ধারনা, আত্মহত্যা করেছে সেন্ট জেভিয়ার্সের ছাত্র।  

কিন্তু কেন আত্মহত্যা করতে গেল মেধাবী ছাত্র? 

প্রাথমিকভাবে পুলিস জানতে পারে, ভর্তি হওয়ার পর ৮টির মধ্যে ৪টি ক্লাসই করেনি ওই ছাত্র। সহপাঠীদের আরও দাবি, বাংলা মাধ্যম থেকে ইংরেজি মাধ্যমে আসায় ওই ছাত্রের পড়াশোনায় অসুবিধে হচ্ছিল। সে নিয়ে মানসিক অবসাদে ভুগছিল ঋষিক।   

তবে এখনই নিশ্চিত করে কিছু বলতে নারাজ পুলিস। ঘটনার তদন্ত চলছে। 

আরও পড়ুন- সেদিন সঠিক ছিলেন বুদ্ধদেব, সিঙ্গুরে বিজেপির জয়ের পর বিলম্বিত বোধোদয় সিপিএমের

.