বড়দিনের রাতে জুয়ার বখরা নিয়ে বচসায় থেঁতলে খুন যুবককে

প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, সম্প্রতি জুয়ায় ৩০ হাজার টাকা জিতেছিলেন আবদুল। সোমবার রাতে সেই টাকার বখরা নিয়ে বাকিদের সঙ্গে বচসা বাঁধে তার। মত্ত অবস্থায় আবদুলকে ইট দিয়ে থেঁতলে খুন করে বাকিরা। এর পর দেহ ফেলে দেওয়া হয় পাশের নর্দমায়। 

Updated By: Dec 25, 2018, 01:12 PM IST
বড়দিনের রাতে জুয়ার বখরা নিয়ে বচসায় থেঁতলে খুন যুবককে

নিজস্ব প্রতিবেদন: উত্তর কলকাতার টালা পার্কে বড়দিনের সকালে যুবকের দেহ মেলায় চাঞ্চল্য। একটি নর্দমা থেকে উদ্ধার হয় আবদুল আব্বাস ওরফে পাপ্পু (৩৫) নামে ওই যুবকের দেহ। বড়দিনের রাতে মদ্যপানের পর বচসা থেকেই খুন বলে অনুমান পুলিসের। 

মঙ্গলবার সকালে দেহ উদ্ধারের পর ঘটনাস্থলে পৌঁছন পুলিসকর্তারা। পৌঁছয় পুলিস কুকুর। ঘটনায় ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। ধৃতরা গতরাতে ওই পার্কে বসে মদ্যপান করছিল বলে জানা গিয়েছে। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান জুয়ার টাকার বখরা নিয়ে বচসার জেরেই খুন। 

প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, সম্প্রতি জুয়ায় ৩০ হাজার টাকা জিতেছিলেন আবদুল। সোমবার রাতে সেই টাকার বখরা নিয়ে বাকিদের সঙ্গে বচসা বাঁধে তার। মত্ত অবস্থায় আবদুলকে ইট দিয়ে থেঁতলে খুন করে বাকিরা। এর পর দেহ ফেলে দেওয়া হয় পাশের নর্দমায়। সকালে নর্দমায় দেহ দেখতে পান স্থানীয়রা। ঘটনায় গণেশ ও ননী নামে ২ অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। 

বড়দিনে ছুটির মেজাজ, চিড়িয়াখানা-নিকোপার্কে মানুষের ঢল

স্থানীয়দের অভিযোগ, ছাই পার্ক নামে ওই জায়গায় দীর্ঘদিন ধরে চলছে অসামাজিক কাজকর্ম। সন্ধেন নামলেই দুষ্কৃতীদের আড্ডায় পরিণত হয় পার্কটি। আলো না থাকার সুযোগে চলে মদ - জুয়ার আসর। বার বার স্থানীয় কাউন্সিলর ও পুলিসকে জানিয়ে লাভ হয়নি বলে অভিযোগ তাদের। 

.