চিড়িয়াখানার নিরাপত্তাকর্মীকে পেটালেন মুখ্যমন্ত্রীর ভাই!

চিড়িয়াখানার এক নিরাপত্তাকর্মীকে মারধরের অভিযোগ উঠেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। সোমবার সকালে আলিপুর চিড়িয়াখানায় মুখ্যমন্ত্রীর একটি অনুষ্ঠান ছিল। সেখানে স্থানীয় তৃণমূল কর্মীরা ঢোকার চেষ্টা করলে তাঁদের আটকান মহম্মদ আমির নামে এক নিরাপত্তাকর্মী। অভিযোগ, বিকেলে চিড়িয়াখানায় গিয়ে দলীয় কর্মীদের ঢুকতে না দেওয়ায় প্রকাশ্যে ওই নিরাপত্তাকর্মীকে হুমকি ও ভয় দেখান কার্তিক ব্যানার্জি।

Updated By: Oct 21, 2014, 09:45 AM IST
চিড়িয়াখানার নিরাপত্তাকর্মীকে পেটালেন মুখ্যমন্ত্রীর ভাই!

কলকাতা: চিড়িয়াখানার এক নিরাপত্তাকর্মীকে মারধরের অভিযোগ উঠেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। সোমবার সকালে আলিপুর চিড়িয়াখানায় মুখ্যমন্ত্রীর একটি অনুষ্ঠান ছিল। সেখানে স্থানীয় তৃণমূল কর্মীরা ঢোকার চেষ্টা করলে তাঁদের আটকান মহম্মদ আমির নামে এক নিরাপত্তাকর্মী। অভিযোগ, বিকেলে চিড়িয়াখানায় গিয়ে দলীয় কর্মীদের ঢুকতে না দেওয়ায় প্রকাশ্যে ওই নিরাপত্তাকর্মীকে হুমকি ও ভয় দেখান কার্তিক ব্যানার্জি।

এরপর রাতে মহম্মদ আমিরের বাড়িতে গিয়ে তাঁকে বেধরক মারধর করেন মুখ্যমন্ত্রীর ভাই। অভিযোগ চিড়িয়াখানা কর্মচারী ইউনিয়নের। আক্রান্ত নিরাপত্তাকর্মীকে চিকিত্‍সার জন্য পিজিতে নিয়ে গেলে তাঁকে ভর্তি নিতে অস্বীকার করা হয় বলে দাবি কর্মচারি ইউনিয়নের সভাপতি রাকেশ সিংয়ের। পরে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। গোটা ঘটনার প্রতিবাদে রাত একটা নাগাদ আলিপুর থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান চিড়িয়াখানার কর্মচারীরা। অভিযুক্তের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া না হলে আজ চিড়িয়াখানা বন্ধ রাখারও হুমকি দিয়েছেন তাঁরা। যদিও তৃণমূলের তরফে ঘটনায় কার্তিক বন্দ্যোপাধ্যায়ের জড়িত থাকার কথা অস্বীকার করা হয়েছে।

.