"আপনি কী সন্ত্রাসবাদি?" USA-র বিমানবন্দরের কিয়স্কে সরাসরি প্রশ্ন যাত্রীদের

একজন মজা করে বলেছেন, "তারা আশা করে যে সন্ত্রাসবাদীরা তাদের পেশার প্রতি সৎ হবে..."

Updated By: Apr 7, 2022, 02:11 PM IST
"আপনি কী সন্ত্রাসবাদি?" USA-র বিমানবন্দরের কিয়স্কে সরাসরি প্রশ্ন যাত্রীদের

নিজস্ব প্রতিবেদন: একটি মার্কিন বিমানবন্দরে "উন্নত স্তরের" নিরাপত্তার চিত্র উত্তেজনা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি সেলফ-চেক-ইন কাউন্টারের ছবি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে।

একজন টুইটার ব্যবহারকারী সেলফ-চেক-ইন কাউন্টারের স্ক্রিনের একটি ছবি পোস্ট করেছেন। ছিবিতে দেখা গেছে সেই স্ক্রিনে একজন ব্যক্তিকে জিজ্ঞাসা করা হচ্ছে, "আপনি কি সন্ত্রাসবাদী?" এই প্রশ্নের উত্তর দেওয়ার জন্য হ্যাঁ অথবা না শুধুমাত্র এই দুটি অপশনই দেওয়া হচ্ছে।

ছবিতি দেওয়ার সময় সুরেশ এর ক্যাপশনে লিখেছেন, "আরও সজাসাপ্টা হচ্ছে বিমানবন্দরের সুরক্ষা।" পোস্ট করার কিছুক্ষনের মধ্যেই টুইটটি ভাইরাল হয়ে যায়। ৬৯.১ হাজার লাইক এবং ৭৬০০০ রিটুইট করা হয়। 

ছবিটি নেটিজেনদের দুই ভাগে বিভক্ত করেছে। অনেকেই প্রশ্ন করছেন যে কেউ ভুল করে 'হ্যাঁ'টিপলে কী হবে।

আরও পড়ুন: ATM-এ আটকে গেছে টাকা, অথচ ব্যালেন্সও কেটেছে? জানুন কী করবেন তখন

একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, "কী হয় তা দেখার জন্য আমি হ্যাঁ ক্লিক করব," অন্য একজন মজা করে বলেছেন, "এটি বিমানবন্দরে আমার প্রিয় জিনিস। তারা আশা করে যে সন্ত্রাসবাদীরা তাদের পেশার প্রতি সৎ হবে..."

অন্য একজন নেটিজেন মন্তব্য করেছেন, "আমি সত্যিই বুঝতে পারছি না, কিভাবে ৯/১১ থেকে, আমাদের বিমানবন্দর চেক-ইন আরও কমপিউটারাইজড হয়ে গেছে, মানুষের সঙ্গে মানুষের মধ্যে যোগাযোগ আরও কমেছে।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.