ক্যান্সার নিয়ে সচেতনতা বাড়াতে গোয়ায় গেলেন অর্জুন রামপাল

বলিউড অভিনেতা অর্জুন রামপাল এখন ব্যস্ত রয়েছেন গোয়ায়। না, কোনও ফিল্মের শুটিংয়ের কাজে নয়। গোয়ায় ক্যান্সার নিয়ে মানুষের মনে সচেতনতা বাড়াতেই গিয়েছেন অর্জুন রামপাল। সোশ্যাল মিডিয়ায় গোয়া যাওয়ার আগে মেয়ে মীরার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিটিতে দেখা যাচ্ছে, তাঁর মেয়ে, অর্জুনকে চুমু খাচ্ছে। সেখানে অর্জুন রামপাল লিখেছেন, বিদায়বেলায় মেয়ের চুম্বন।

Updated By: May 2, 2017, 12:17 PM IST
ক্যান্সার নিয়ে সচেতনতা বাড়াতে গোয়ায় গেলেন অর্জুন রামপাল

ওয়েব ডেস্ক: বলিউড অভিনেতা অর্জুন রামপাল এখন ব্যস্ত রয়েছেন গোয়ায়। না, কোনও ফিল্মের শুটিংয়ের কাজে নয়। গোয়ায় ক্যান্সার নিয়ে মানুষের মনে সচেতনতা বাড়াতেই গিয়েছেন অর্জুন রামপাল। সোশ্যাল মিডিয়ায় গোয়া যাওয়ার আগে মেয়ে মীরার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিটিতে দেখা যাচ্ছে, তাঁর মেয়ে, অর্জুনকে চুমু খাচ্ছে। সেখানে অর্জুন রামপাল লিখেছেন, বিদায়বেলায় মেয়ের চুম্বন।

আরও পড়ুন জিভে জল আনা রেসিপি: ‘চিকেন ললিপপ’! শিখে নিন এখনই

কিছুদিন আগেই অর্জুন রামপাল জানিয়েছিলেন, তাঁর মা ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত।তাই, স্বভাবতই এই বিশেষ রোগ সম্পর্কে অর্জুনের খারাপ লাগা রয়েছে। এই রোগের মারাত্মক প্রভাবে ভূক্তভোগী তিনি। তাই তো মানুষের মধ্যে ক্যান্সার সচেতনতা বাড়াতেই তিনি সব কাজ ফেলে ছুটে গিয়েছেন গোয়ায়।

আরও পড়ুন  চাহিদা টাকার, চাহিদা আরও সুখের, চাহিদার ফিফথ গিয়ারে ছুটছে জীবন