Vikram Samvat 2080: নববর্ষে তৈরি হচ্ছে গজকেশরী যোগ, লাভের মুখ দেখতে চলেছে এই ৪ রাশি

বলা হচ্ছে, শনি এবং বৃহস্পতি তাদের নিজস্ব অবস্থানে রয়েছেন। নবপঞ্চম রাজ যোগ মঙ্গল এবং শনির কেতু উভয়ের সঙ্গেই গঠিত হতে চলেছে। মীন রাশিতে সূর্য-বুধের সংযোগে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। যেখানে গুরু-চন্দ্র একসঙ্গে গজকেশরী যোগ তৈরি করছেন। 

Updated By: Mar 22, 2023, 03:54 PM IST
Vikram Samvat 2080: নববর্ষে তৈরি হচ্ছে গজকেশরী যোগ, লাভের মুখ দেখতে চলেছে এই ৪ রাশি
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নববর্ষ শুরু হতে বেশ কিছু দিন বাকি রয়েছে। অনেক শুভ কাকতালীয় ঘটনার মধ্য দিয়ে শুরু হচ্ছে হিন্দু নববর্ষ, এমনটাই জানিয়েছেন জ্যোতিষীরা। বলা হচ্ছে, শনি এবং বৃহস্পতি তাদের নিজস্ব অবস্থানে রয়েছেন। নবপঞ্চম রাজ যোগ মঙ্গল এবং শনির কেতু উভয়ের সঙ্গেই গঠিত হতে চলেছে। মীন রাশিতে সূর্য-বুধের সংযোগে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। যেখানে গুরু-চন্দ্র একসঙ্গে গজকেশরী যোগ তৈরি করছেন। এমন পরিস্থিতিতে গ্রহের অবস্থান নির্দেশ করছে যে তিনটি রাশির জাতক-জাতিকারা সুফল পাবেন। 

আরও পড়ুন, Astro Tips: অফিসে বেতন বাড়াতে চান? গোপনে সেরে ফেলুন এই কাজটি

বৃষ রাশির একাদশ ঘরে গজকেশরী যোগ তৈরি হচ্ছে। গ্রহের অবস্থান ইঙ্গিত দিচ্ছে যে আপনি অর্থনৈতিক ক্ষেত্রে শক্তিশালী হবেন। বিনিয়োগের জন্য সময় খুবই অনুকূল। প্রতিটি কাজে সম্পূর্ণ সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজের জন্য সুসময়। বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন ও পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন থাকবে। নতুন বাড়ি কিনতে পারেন। 

তুলা রাশির ভাগ্য বৃদ্ধি করতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে সুবিধা হবে। টাকার অভাব দূর হবে। প্রয়োজনীয় লক্ষ্য অর্জনে সক্ষম হবেন। গ্রহের পার্শ্বপ্রতিক্রিয়ায় যে কাজগুলি নষ্ট হয়ে যাচ্ছিল, এখন সেগুলির উন্নতি হতে দেখা যায়। পেশাগত জীবনে শত্রুরা আধিপত্য বিস্তার করতে পারবে না। পিতার সার্বিক সহযোগিতায় সফলতা পাবেন। উচ্চশিক্ষায় যেসব প্রতিবন্ধকতা আসছে তা এখন দূর হতে যাচ্ছে।

মীন রাশির জন্য অনেক দিক থেকে শুভ হতে পারে। গ্রহের অবস্থান নতুন বছরে আপনার আত্মসম্মান বৃদ্ধির দিকে নির্দেশ করছে। লক্ষ্য অর্জনে সাফল্য পাবেন। ব্যয় কিছুটা বাড়বে, তবে আয়ের উত্স থেকেও পর্যাপ্ত অর্থ আসতে থাকবে। শিক্ষাক্ষেত্রে ভালো ফল পাবেন। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা এ বছর সুখবর পেতে পারেন। 

জ্যোতিষীদের মতে,এই সময়টি 'পিঙ্গল' নামে পরিচিত হবে। এই নতুন বছরে বুধ হবে রাজা এবং শুক্র থাকবে মন্ত্রীর ভূমিকায়। সংবতের রাজা বুধ হওয়ার কারণে ব্যবসায়ী শ্রেণী তাদের ব্যবসায় উন্নতি লাভ করবে। আয় বৃদ্ধি হতে পারে। নতুন ব্যবসার বিকাশ ঘটবে। ফ্যাশন, ফিল্ম ইন্ডাস্ট্রি, বিনোদনের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বেশি সুবিধা পাবেন।

আরও পড়ুন, Budh Guru Surya in Meen: ১০০ বছর পর ফের মীন রাশিতে গ্রহের মহামিলন! ৪ মহাযোগ জীবনে আনবে সম্পদের বর্ষণ

 (Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এর বৈজ্ঞানিক ভিত্তি সম্পর্কে জি ২৪ ঘণ্টার কোনও দায় নেই।)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.