Budh Gochar: মাত্র ৭২ ঘণ্টা পরেই শুরু শুভ সময়! বুধের গোচরে সাফল্যের চূড়ায় উঠবেন এই রাশির জাতক-জাতিকারা...

Budh Gochar: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের স্থান পরিবর্তন বা গোচরের বিরাট প্রভাব পড়ে ১২ রাশির জাতক-জাতিকার উপর। বুধ বর্তমানে বৃষ রাশিতে অবস্থান করছে। ১৪ জুন এটি বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করবে।

Updated By: Jun 10, 2024, 07:10 PM IST
Budh Gochar: মাত্র ৭২ ঘণ্টা পরেই শুরু শুভ সময়! বুধের গোচরে সাফল্যের চূড়ায় উঠবেন এই রাশির জাতক-জাতিকারা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  রাশি পরিবর্তন করতে চলেছে বুধ। একে জ্যোতিষের ভাষায় বলে গোচর। গোচর মাত্রেই প্রভাববিস্তারকারী মহাজাগতিক ঘটনা। তা বিভিন্ন রাশির উপর বিভিন্ন রকম প্রভাব ফেলে। 

আসন্ন বুধের এই রাশি পরিবর্তন তথা গোচর তথা ট্রানজিশনও সেইরকম প্রভাব ফেলতে চলেছে। বুধের এই গোচর বড় ধরনের প্রভাব ফেলতে চলেছে একাধিক রাশির উপর। গোচরে মিশ্র ফল হয়। কিছু রাশির জাতক-জাতিকাদের পক্ষে সময়টা ভালো যায়, কিছু কিছু রাশির জাকদের পক্ষে সময়টা তেমন ভালো যায় না। এই সময়ে সকলকেই সতর্ক থাকতে হয়। কিছু কিছু রাশির উপর চাপ থাকলেও কিছু রাশির জাতক-জাতিকাদের পক্ষে সময়টা দারুণ যাবে।

আরও পড়ুন: Bengal Weather Update: চরম অস্বস্তি রাজ্য জুড়ে, আগামী তিন দিন আর্দ্র আবহাওয়া! বর্ষা কি তবে এল না?

বর্তমানে বৃষ রাশিতে অবস্থান করছে বুধ গ্রহ। আগামী ১৪ জুন এটি বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করবে। জেনে নিন, বুধের এই গোচর কোন কোন রাশির পক্ষে শুভ ফলদায়ক হতে চলেছে!

তুলা রাশি

তুলা রাশির জাতক-জাতিকাদের জন‍্য বুধের এই আসন্ন গোচর খুবই শুভ হতে চলেছে বলে জানা গিয়েছে। বুধ এই রাশির নবম ঘরে গমন করতে চলেছে। এর জেরে তুলা রাশির জাতক-জাতিকারা যথেষ্ট ভালো সময় কাটাবেন। এঁদের ভাগ্য সদাই এঁদের পাশে থাকবে। এঁদের অর্থনৈতিক অবস্থাও আগের থেকে ঢের ভালো হবে। এঁদের চাকরি ও ব্যবসা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

কন‍্যা রাশি

বুধের রাশি পরিবর্তন কন‍্যা রাশির জাতক-জাতিকাদের জন‍্য অত্যন্ত শুভ ও ফলদায়ক হতে চলেছে। কন্যা রাশির দশম ঘরে যেতে চলেছে বুধ। কন্যা রাশির জাতক-জাতিকারা এ সময়ে ব‍্যবসায় সাফল‍্য পাবেন। কন্যা রাশির যাঁরা চাকরিজীবী, তাঁদের পক্ষে সময়টা খুবই ভালো যাবে। এঁদের পদোন্নতি হতে পারে। এঁদের অর্থলাভের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: Oxford University: ব্রিটিশরা একে একে ফেরাচ্ছে সব লুট করা ভারতীয় জিনিসপত্র! এবার অক্সফোর্ডের পালা...

কুম্ভ রাশি

বুধের এই গোচর কুম্ভ রাশির জাতক-জাতিকাদের পক্ষে খুবই উপকারী হতে চলেছে। কুম্ভরাশির জাতকদের বিবাহযোগ রয়েছে। এই সময়ে সন্তান সম্পর্কিত কোনও ভালো খবর পেতে পারেন এঁরা। আবার নবদম্পতিরা কোনও সুখবরও পেতে পারেন। এঁদের পারিবারিক সুখশান্তি বজায় থাকবে। শিক্ষার্থীদের পক্ষেও সময়টা ভালো যাবে।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.