Venus and Jupiter Conjunction: ১২ বছর পরে বিরল গ্রহযোগ! বুধ-বৃহস্পতির মিলিত প্রভাবে সাফল্যের তুঙ্গে এই রাশিগুলি...

Jupiter And Mercury Conjunction In Taurus: বর্তমানে বৃষ রাশিতে বুধ ও বৃহস্পতির যুতি তৈরি হয়েছে। ১২ বছর পর এই রাশিতে বুধ-বৃহস্পতির যুতি হয়েছে। এই সময়ে আর্থিক দিকে লাভ হবে কাদের, জানুন।

Updated By: Jun 10, 2024, 03:16 PM IST
Venus and Jupiter Conjunction: ১২ বছর পরে বিরল গ্রহযোগ! বুধ-বৃহস্পতির মিলিত প্রভাবে সাফল্যের তুঙ্গে এই রাশিগুলি...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষশাস্ত্রে ৯টি গ্রহ, ১২ রাশি এবং ২৭ টি নক্ষত্রের উল্লেখ রয়েছে। প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত স্থান পরিবর্তন করে সকল রাশির ব্যক্তিদের ওপর নানান প্রভাব ফেলে। বর্তমানে বৃষ রাশিতে বুধ ও বৃহস্পতির যুতি তৈরি হয়েছে। যার প্রভাবে তিন রাশির জাতকদের জীবনে দারুণ উন্নতি ও অর্থ বৃদ্ধির যোগ তৈরি হচ্ছে। ১২ বছর পর এই রাশিতে বুধ-বৃহস্পতির যুতি হয়েছে।

আরও পড়ুন, Expiry Date vs Best Before Date: এক্সপায়ারি ডেট আর বেস্ট বিফোর... তফাতটা কী? মানেই বা কী? জানুন...

জ্যোতিষশাস্ত্র অনুসারে প্রতিটি গ্রহ তার রাশি পরিবর্তন করে একটি নির্দিষ্ট সময়ের পর। এই গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তন সরাসরি সমস্ত রাশির লোকদের প্রভাবিত করে। কারও কারও জন্য এই প্রভাব শুভ অন্যদের এটি অনেক সমস্যার সম্মুখীন হতে হয় এবং এখনও অন্যরা মোটেও প্রভাবিত হয় না জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, বৃহস্পতি এবং বুধ রাশিচক্রে প্রবেশ করবে। বৃষ রাশিতে বুধ ও বৃহস্পতি গ্রহের এই মিলন অনেক বছর পর ঘটতে যাচ্ছে। 

মেষ রাশি (Aries Zodiac)

বৃহস্পতি ও বুধের মিলন মেষ রাশির জাতকদের জন্য সবচেয়ে বেশি উপকারী হবে। এর সঙ্গে মেষ রাশির জাতক জাতিকারা তাদের কর্মক্ষেত্র বা ব্যবসায় উন্নতি করবে। সেখানে এই সময়ে আর্থিক লাভের শক্তিশালী সম্ভাবনা থাকবে, তাদের শক্তিশালী করবে আর্থিক অবস্থান। এই লোকেদের তাদের আটকে ফিরে আসার সম্ভাবনা রয়েছে টাকা যারা চাকরি করছেন তারা তাদের কঠোর পরিশ্রম দিয়ে তাদের বসকে খুশি করতে সক্ষম হবেন এবং উত্সর্গ এটি তাদের জন্য পদোন্নতি এবং আয় বৃদ্ধির দরজা খুলে দেবে। ব্যবসায়ীদের জন্য সময়টি ভালো যাবে। বিনিয়োগ করার জন্য এটি একটি ভাল সময় তাদের ব্যবসা প্রসারিত করার পরিকল্পনা করা, এই আপনি চমৎকার রিটার্ন পেতে পারেন। 

বৃষ রাশি (Taurus Zodiac)

এই গ্রহের মিলন বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ বলে মনে করা হয়। পারিবারিক সম্পর্কের মধুরতা এবং তাদের মধ্যে শান্তি ও সৌহার্দ্য থাকবে ঘরোয়া জীবন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের বেতন বাড়তে পারে। সম্পর্কের সুযোগ আসতে পারে যারা বিবাহিত নয় তাদের জন্য। পরিবারের সদস্যদের মধ্যে চলমান বিবাদ থাকবে সমাধান করা পারিবারিক সম্পর্কে মধুরতা থাকবে।

কুম্ভ রাশি (Aquarius Zodiac) 

কুম্ভ রাশির জাতকদের জন্য শুক্র ও বৃহস্পতির সংমিশ্রণ দারুণ ফল বয়ে আনবে তাদের কর্মজীবনে সাফল্য। তাদের প্রতি সমাজে সম্মান বাড়বে যেমন দেখবে তাদের সামাজিক প্রোফাইল বৃদ্ধি।বুধের কৃপায় বৃদ্ধি হবে বস্তুগত আরাম এবং সুবিধা। আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। তুমি পাবে আপনার কাজে মায়ের ভাগ্যের পূর্ণ সমর্থন। আটকে থাকা কাজ শেষ হবে। তোমার অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। যারা সমস্যায় ভুগছেন তাদের জন্য সময় ভালো তাদের বিবাহিত জীবন। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন এবং উভয়েই ভ্রমণের পরিকল্পনা করতে পারেন কোথাও এবং একে অপরের সাথে কিছু মানসম্পন্ন সময় কাটান।

আরও পড়ুন, Tarot Card Reading June 01, 2024: ডিপ্রেশনে কর্কট, পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত কন্যা, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার সপ্তাহ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.