Budh Gochar 2023: ঠিক ১০ দিন পরে খুলবে এই রাশির জাতকদের ভাগ্য, টাকার বৃষ্টি দেবে বুধ!

Budh Gochar March 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহের স্থানান্তর সমস্ত রাশির মানুষের উপর বড় প্রভাব ফেলবে। ১৬ মার্চ মীন রাশিতে বুধের প্রবেশ কিছু লোকের জন্য বাম্পার সুবিধা দিতে চলেছে।

Updated By: Mar 6, 2023, 08:02 AM IST
Budh Gochar 2023: ঠিক ১০ দিন পরে খুলবে এই রাশির জাতকদের ভাগ্য, টাকার বৃষ্টি দেবে বুধ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, বুধকে বাক, বুদ্ধি, সম্পদ এবং ব্যবসার কারক বলে মনে করা হয়। বুধ গ্রহ ২৩ দিনে তার রাশিচক্র পরিবর্তন করে। বুধ যখনই গমন করে তখন মানুষের বুদ্ধিমত্তা, বক্তৃতা, অর্থনৈতিক অবস্থা এবং ব্যবসায় এর বড় প্রভাব পড়ে। এইবার বুধ ১৬ মার্চ, ২০২৩ তারিখে স্থান পরিবর্তিত করতে চলেছে। বুধ মীন রাশিতে প্রবেশ করবে এবং বৃহস্পতি ইতিমধ্যেই মীন রাশিতে উপস্থিত রয়েছে। এইভাবে, মীন রাশিতে বুধ এবং বৃহস্পতির সংমিশ্রণ হবে। এই গ্রহের অবস্থান নির্দিষ্ট রাশির জাতকদের অনেক উপকার দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিগুলি উপকার হবে।

বুধের গমন এই রাশির জাতকদের জন্য সুবিধা দেবে

মেষ রাশি: বুধের গমন মেষ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই ব্যক্তিদের কর্মজীবনে অগ্রগতি হবে। বড় কোনও অর্জন হতে পারে। অনেক উপকার হবে। আপনি যদি বাজেট তৈরি করেন তবে আপনি অনেক কিছু বাঁচাতে পারবেন। অর্থ লাভ হবে।

আরও পড়ুন: Holi 2023: আসছে রঙ-উৎসব; জেনে নিন দোলের দিন কী করবেন, কী করবেন না...

কর্কট রাশি: কর্কট রাশির জন্য, বুধের অধিগ্রহণ কর্কট রাশিদের কর্মজীবনে সুবিধা দেবে। উৎসাহ-উদ্দীপনা বজায় থাকবে। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। বক্তৃতার ক্ষেত্রে সক্রিয় ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। সম্মান বাড়বে। ব্যবসায় সক্রিয় ব্যক্তিরা লাভবান হবেন, তবে ব্যবসায় সাবধানে বিনিয়োগ করুন।

বৃশ্চিক রাশি: বুধের রাশি পরিবর্তন বৃশ্চিক রাশির জাতকদের পেশাগত জীবনে সুবিধা দেবে। কর্মজীবনে অগ্রগতি পাওয়া যাবে। কথায় মাধুর্য রাখলে খারাপ কাজও সম্পন্ন হবে। ব্যক্তিগত জীবনের জন্য সময় ভালো যাবে। ব্যবসায় সাবধানে সিদ্ধান্ত নিন, অন্যথায় ক্ষতি হবে।

আরও পড়ুন: Silver Ring: হাতের কড়ে আঙুলে পরতে হবে রুপোর আংটি, হাতেনাতে মিলবে এই ৫ বড় উপকার

মিথুন রাশি: বুধের গমন মিথুন রাশির জাতকদের সর্বোচ্চ সুবিধা দেবে। মিথুন রাশির অধিপতি বুধ এবং এই ব্যক্তিরা তাদের কর্মজীবন এবং অর্থনৈতিক পরিস্থিতিতে বড় সুবিধা পাবেন। পেশাগত জীবন সংক্রান্ত ভালো খবর পাওয়া যেতে পারে। অর্থ লাভ হবে। অগ্রগতি পেতে পারেন। নতুন চাকরি পেতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.