Budhaditya Yoga in Makar 2023 February: ৭ ফেব্রুয়ারি থেকে বদলে যাবে এই ৫ রাশির ভাগ্য; বুধাদিত্য যোগে পাবেন বড় সুযোগ, প্রচুর অর্থ!

Budhaditya Yog in Makar 2023 February: বুধ ট্রানজিট কর্মজীবন, অর্থ এবং কথাকে প্রভাবিত করে। ২০২৩ সালের সাত ফেব্রুয়ারি মকর রাশিতে বুধের গমন সূর্যের সঙ্গে বুধাদিত্য যোগ তৈরি করবে, যা পাঁচটি রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে।

Updated By: Feb 6, 2023, 07:56 AM IST
Budhaditya Yoga in Makar 2023 February: ৭ ফেব্রুয়ারি থেকে বদলে যাবে এই ৫ রাশির ভাগ্য; বুধাদিত্য যোগে পাবেন বড় সুযোগ, প্রচুর অর্থ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গ্রহ-পরিবর্তনের দিক থেকে ফেব্রুয়ারি মাসটি খুবই গুরুত্বপূর্ণ। এই মাসে বুধ, শুক্র এবং সূর্য এই গ্রহগুলি পাড়ি দিচ্ছে। অন্যদিকে, সূর্য ইতিমধ্যেই মকর রাশিতে উপস্থিত রয়েছে এবং সাত ফেব্রুয়ারি, ২০২৩ তারিখে বুধ গ্রহটিও ট্রানজিট করতে চলেছে। এইভাবে, শনির মকর রাশিতে বুধ এবং সূর্যের সংমিশ্রণ বুধাদিত্য যোগ তৈরি করবে, যা সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে। অন্যদিকে, এই বুধাদিত্য যোগ পাঁচটি রাশির জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে।

পাঁচটি রাশিতে বুধ গ্রহের শুভ যাত্রা

মেষ রাশি: মকর রাশিতে বুধাদিত্য যোগের গঠন মেষ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। বিশেষ করে যারা চাকরি খুঁজছেন, তাদের খোঁজ শেষ হয়ে যাবে। কেরিয়ারে বড় সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল থাকবে। নতুন বাড়ি বা গাড়ি কেনার জন্যও এটি উপযুক্ত সময়।

আরও পড়ুন: Life Is Abracadabra: ২১ জাদু-গল্প বদলে দেবে জীবনের দৃষ্টিভঙ্গি! বইমেলায় বৈশাখীর 'অ্যাব্রাকাড্যাব্রা'

কর্কট: বুধ গমন কর্কট রাশির জন্য বড় সাফল্য এনে দিতে পারে। অর্থ লাভ হবে। সম্মান বাড়বে। লোকেরা আপনার প্রশংসা করবে। কাজে সাফল্য আসবে। আপনি যদি একটি নতুন কাজ শুরু করতে চান তবে তার জন্য সময় ভাল, আপনার বিরোধীরা পরাজিত হবে।

সিংহ রাশি: সূর্য ও বুধের সংমিশ্রণে গঠিত বুধাদিত্য যোগ সিংহ রাশির জাতকদের জন্য অনেক উপকার নিয়ে আসবে। কাজে সাফল্য আসবে। সম্মান বাড়বে। সামাজিক সক্রিয়তা বৃদ্ধি পাবে। শ্বশুরবাড়ির কাছ থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। কাজে সাফল্য আসবে।

আরও পড়ুন: Maghi Purnima: আজ অতি পুণ্য পূর্ণিমা! জেনে নিন কতক্ষণ থাকবে এই তিথি, কী করলে সব চেয়ে বেশি পুণ্য অর্জন...

তুলা রাশি: বুধের গমনের কারণে তুলা রাশির জাতকরা বিপুল আর্থিক সুবিধা পেতে পারেন। সম্পত্তি সংক্রান্ত যে কোনও বিষয়ের নিষ্পত্তি হবে, যা আপনার জন্য শুভ প্রমাণিত হবে। কোনও ভালো খবর শোনা যেতে পারে। প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে।

মীন রাশি: মীন রাশির জাতক-জাতিকাদের জন্যও বুধের গমন ভাল ফল দেবে। চাকরিতে পদোন্নতি পাবেন। বেতন বাড়বে। পছন্দের জায়গায় স্থানান্তর করা যেতে পারে। বড় কোনও ইচ্ছা পূর্ণ হয়ে যেতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.