Seven Signs: যে সাতটি লক্ষণ দেখে আপনি বুঝতে পারবেন, আপনার জীবনে ভালো সময় আসছে কি না...

ভালোমন্দদ্বিধাদ্বন্দ্ব-- এই নিয়েই মানুষের জীবন। সব মানুষই জীবনে একটু সুখের মুখ দেখতে চান। সুখের জন্য, স্বস্তির জন্য অপেক্ষা করেন।

Updated By: Sep 12, 2022, 08:35 PM IST
Seven Signs: যে সাতটি লক্ষণ দেখে আপনি বুঝতে পারবেন, আপনার জীবনে ভালো সময় আসছে কি না...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভালোমন্দদ্বিধাদ্বন্দ্ব-- এই নিয়েই তো মানুষের জীবন। সব মানুষই জীবনে একটু সুখের মুখ দেখতে চান। সুখের জন্য, স্বস্তির জন্য অপেক্ষা করেন। জ্যোতিষবিদেরা এজন্য কিছু পরামর্শ দেন। আপনি নিজেই বুঝতে পারবেন, আপনার জীবনে ভালো সময় আসছে কি না। সেটা বোঝার জন্য কিছু লক্ষণ অনুসরণ করতে হবে। জ্যোতিষবিদেরা এরকম সাতটি লক্ষণের কথা বলেছেন। জ্যোতিষবিদ্যা অনুযায়ী এই কয়েকটি বিষয়ের উপর আপনি নজর রাখুন: 

যদি আপনি রাস্তা দিয়ে হাঁটার সময়ে টাকা-পয়সা কিছু কুড়িয়ে পান তবে জানবেন সেটা আপনার জন্য খুব ভালো লক্ষণ। এর মানে, আপনার ভালো সময় আসছে। এর অর্থ টাকা-পয়সার মোড়কে আপনার কাছে লক্ষ্মীই এসেছেন। 

  পক্ষীশাস্ত্র অনুসারে, যদি আপনার ছাদে বা বারান্দায় পাখি উড়ে আসে কিংবা সেখানে রুপোর কোনও কিছু এসে পড়ে, তবে নিশ্চিত জানবেন, আপনার জীবনে উন্নতি সুখ সম্পদ আসার আর বেশি দেরি নেই। 

আপনার শরীরের দক্ষিণ অংশ যদি কেঁপে ওঠে, তবে মানবেন আপনার নিজের কাজের ক্ষেত্রে কোনও বড় সাফল্যের মুখোমুখি হতে চলেছেন আপনি। যদি ডান চিবুক, ডান বাহু বা ডান হাত কম্পিত হয় তবে আপনি শুধু ভালো সময়ের জন্য অপেক্ষা করে বসে থাকুন।

যদি বহুদিন আটকে থাকা কোনও টাকা সহসাই আপনার হাতে আসে, কিংবা কোনও আত্মীয়-বন্ধু-পরিজন আপনার থেকে বহুদিন আগে ধার নেওয়া টাকা না-চাইতেই আপনাকে ফেরত দিয়ে দেন তবে জানবেন এ স্বয়ং মা লক্ষ্মীরই আশীর্বাদ। এর মানে, আপনার আর্থিক সংকট কেটে যেতে বসেছে।

আরও পড়ুন: 7th Pay Commission: বাড়ছে ডিএ! জেনে নিন, কত হবে আপনার বেতন...

যদি দেখেন রোজ যে-কাজ অনায়াসে করে চলেছেন হঠাৎই একদিন তার মান খারাপ হয়ে পড়ল, তা হলে সতর্ক হন, কেননা এর মানে, আপনার খারাপ সময় আসতে চলেছে।

যদি কোনও ভাবে সোনা, মানে সোনার অলংকার হারিয়ে যায়, তবে খুব সতর্ক হন। সোনা হারানো খুবই খারাপ। এটা খারাপ সময়ের ইঙ্গিত। তবে, শুধু সোনা নয়, আপনার যে কোনও প্রিয় বস্তু হারিয়ে গেলে এবং সেটা খুঁজে না পেলে জানবেন খারাপ সময় আপনার জন্য স্রেফ ওত পেতে বসে আছে!

যেরকম পরিশ্রম করছেন সেরকম পারিশ্রমিক যদি না পান, জানবেন সেটা খারাপ লক্ষণ। এটা আর্থিক দুর্দশা বয়ে আনার একটা আভাস। অথবা যদি দেখেন, কেউ অযথা আপনাকে দোষারোপ করছেন কিংবা আপনার বিশ্বাসভঙ্গ করছেন, তবে এটাকেও খারাপ সময় আসার লক্ষণ হিসেবেই মেনে নিন। এবং সাবধান থাকুন।

(জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো এ ধরনের কোনও নিয়ম-নীতি নির্দেশ করছে না। কাউকে কোনও সংস্কার মেনে চলতে বলছে না। প্রচলিত কিছু নিয়মকানুনকেই শুধু তুলে ধরছে।)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.