মাটির স্তূপে লুকিয়ে থাকা চিতাবাঘ খুঁজতে গিয়ে ভাইরাল হল ছবিটি!

মোবাইল ফোনে স্টপওয়াচ চালিয়ে নিন। তার পর দেখুন তো ঠিক কতক্ষণে আপনি ছবিতে লুকিয়ে থাকা চিতাবাঘটিকে দেখতে পেলেন!

Edited By: সুদীপ দে | Updated By: Sep 30, 2019, 02:37 PM IST
মাটির স্তূপে লুকিয়ে থাকা চিতাবাঘ খুঁজতে গিয়ে ভাইরাল হল ছবিটি!

নিজস্ব প্রতিবেদন: সাধারণ একটি ছবি। মাটির স্তূপ ও সামনে একটি গাছ। তার মধ্যেই নাকি লুকিয়ে আস্ত চিতাবাঘ! আপাতদৃষ্টিতে মাটির স্তূপ ও গাছপালা ছাড়া কিছু চোখে না পড়লেও সেখানেই রয়েছে চিতাবাঘ। খুঁজে পেলেন না তো? আপনারই মতো ছবিতে চিতাবাঘ খুঁজতে গিয়ে হিমশিম খাচ্ছেন অগুণতি নেটিজেনরা। অনেকেই ব্যাপারটা বেশ চ্যালেঞ্জ হিসাবে গ্রহণ করছেন। অন্যদের ট্যাগও করছেন। কেউ কেউ আবার চিতাবাঘ খুঁজতে ব্যর্থ হয়ে শেষমেষ এটাকে মস্করা বলেও উড়িয়ে দিচ্ছেন। তবে মস্করা নয়, সত্যিই ছবিতে ক্যামোফ্লাজ হয়ে লুকিয়ে রয়েছে আস্ত চিতাবাঘ।

শুক্রবার ছবিটি পোস্ট করেন বেল্লা জ্যাক বলে জনৈক টুইটার ব্যবহারকারী। তারপরেই তা ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। বেশ কিছুক্ষণ খোঁজার পরে যদিও অনেকে চিতাবাঘটি খুঁজে পান। তবে তার আগে একবার ছবিটি দেখে নিন, দেখুন আপনি চিতাবাঘটি খুঁজে পান কিনা...

ছবিটিতে প্রায় ৬,৫০০ লাইক ও ৩,২০০ কমেন্ট পড়ে। কেউ কেউ অবশ্য খুঁজেও পেয়ে যান লুকিয়ে থাকা চিতা বাঘকে। পোস্ট করেন চিহ্নিত ছবি।

আরও পড়ুন: ম্যাক্স ফ্যাশন-এর আন্তরিক উদ্যোগ হাসি ফোটাল পাঁচ হাজারেরও বেশি দুঃস্থ শিশুর মুখে

এর আগেও বিভিন্ন ক্ষেত্রে চিকাবাঘের এমন ছবি সামনে এসেছে। এর থেকেই চিতাবাঘের ক্যামোফ্লাজ হওয়ার অসাধারণ দক্ষতা প্রমাণিত হয়। স্নো লেপার্ডের ক্যামাোফ্লাজের ছবি আগে ভাইরাল হয়েছিল। 

.