ভিডিও দেখে শিখুন, কীভাবে জানবেন, চেঞ্জিং রুমে হিডেন ক্যামেরা রয়েছে

শপিং মলে গিয়ে তো নিয়মিত কেনাকাটা করেন। সেক্ষেত্রে কোনও পোশাক পছন্দ হলে নিশ্চয়ই চেঞ্জিং রুমে যান। আর চেঞ্জিং রুমে যে হিডেন ক্যামেরা থাকে, এ খবরও মাঝে-মাঝে পান। তাহলে আরও একবার অবশ্যই দেখুন এই ভিডিওটি। এই ঘটনাটি ঘটেছিল গত বছর ভ্যালেন্টাইন্স ডে-র দিন অর্থাত্‍ ১৪ ফেব্রুয়ারি। মুম্বই বিশ্বিদ্যালয়ের ছাত্রী শিবানী পড়েছিলেন এই বিপদে। ফের আরও একটা ভ্যালেন্টাইন্স ডে চলে এলো। হয়তো আপনিও যাবেন শপিং করতে। এবং দরকার হলে নিশ্চয়ই যাবেন চেঞ্জিং রুমে। কিন্তু অবশ্যই মনে রাখবেন, সেখানেও থাকতে পারে লুকোনো ক্যামেরা।

Updated By: Feb 4, 2016, 11:59 AM IST
 ভিডিও দেখে শিখুন, কীভাবে জানবেন, চেঞ্জিং রুমে হিডেন ক্যামেরা রয়েছে

ওয়েব ডেস্ক: শপিং মলে গিয়ে তো নিয়মিত কেনাকাটা করেন। সেক্ষেত্রে কোনও পোশাক পছন্দ হলে নিশ্চয়ই চেঞ্জিং রুমে যান। আর চেঞ্জিং রুমে যে হিডেন ক্যামেরা থাকে, এ খবরও মাঝে-মাঝে পান। তাহলে আরও একবার অবশ্যই দেখুন এই ভিডিওটি। এই ঘটনাটি ঘটেছিল গত বছর ভ্যালেন্টাইন্স ডে-র দিন অর্থাত্‍ ১৪ ফেব্রুয়ারি। মুম্বই বিশ্বিদ্যালয়ের ছাত্রী শিবানী পড়েছিলেন এই বিপদে। ফের আরও একটা ভ্যালেন্টাইন্স ডে চলে এলো। হয়তো আপনিও যাবেন শপিং করতে। এবং দরকার হলে নিশ্চয়ই যাবেন চেঞ্জিং রুমে। কিন্তু অবশ্যই মনে রাখবেন, সেখানেও থাকতে পারে লুকোনো ক্যামেরা।

সেটা বোঝার জন্য আপনাকে যেটা করতে হবে, তা হলো, আপনি আয়নায় কবার টোকা মেরে দেখবেন। যদি টোকা মারার পর 'হ্যালো' শব্দ শোনেন, তাহলে বুঝবেন, হিডেন ক্যামেরা রয়েছে। তাই আগে নিজে ভালো করে ভিডিওটি দেখুন। নিজে তো বটেই, আপনার পরিবার, আত্মীয় এবং চেনা পরিচিতদের এই বিষয়ে সতর্ক করে দিন।

 

.