LPG Price Hike: পকেটে টান মধ্যবিত্তের, ফের মহার্ঘ রান্নার গ্যাস

ঘরোয়া LPG-র পাশাপাশি বাণিজ্যিক LPG-র (Commercial LPG) দাম বেড়েছে ৮ টাকা। বৃহস্পতিবার থেকে ১৯ কেজির বাণিজ্যিক সিলিন্ডার Delhi-তে পাওয়া যাবে ২৩৫৪ টাকায়। Kolkata-য় এর দাম ২৪৫৪টাকা।

Updated By: May 19, 2022, 11:37 AM IST
LPG Price Hike: পকেটে টান মধ্যবিত্তের, ফের মহার্ঘ রান্নার গ্যাস

নিজস্ব প্রতিবেদন: আবার ধাক্কা সাধারণ মানুষের পকেটে। আবার বাড়ল ঘরোয়া এলপিজি (Domestic LPG) গ্যাস সিলিন্ডারের দাম। দেশে এখন ঘরোয়া গ্যাস সিলিন্ডারের দাম বেড়ে ১০০০ টাকা ছাড়িয়েছে। একই সঙ্গে বেড়েছে বাণিজ্যিক এলপিজি (Commercial LPG) সিলিন্ডারের দামও।

জানা গেছে, বৃহস্পতিবার ঘরোয়া এলপিজি সিলিন্ডারের দাম বেড়েছে ৩ টাকা ৫০ পয়সা। এর পর দেশে ঘরোয়া এলপিজি সিলিন্ডারের দাম ১০০০ টাকা ছাড়িয়েছে। ঘরোয়া গ্যাস সিলিন্ডারের দাম বৃদ্ধির পর, বৃহস্পতিবার থেকে ১৪.২ কেজির ঘরোয়া এলপিজি সিলিন্ডারের দাম দিল্লি এবং মুম্বইতে হবে ১০০৩ টাকা, কলকাতায় ১০২৯ টাকা এবং চেন্নাইতে ১০১৮.৫ টাকা।

আরও পড়ুন: Stock Market Update: গতি পেল শেয়ার বাজার, ২০০০ পয়েন্ট বাড়ল Sensex; শক্তিশালি Nifty

ঘরোয়া LPG-র পাশাপাশি বাণিজ্যিক LPG-র দাম বেড়েছে ৮ টাকা। বৃহস্পতিবার থেকে ১৯ কেজির বাণিজ্যিক সিলিন্ডার দিল্লিতে পাওয়া যাবে ২৩৫৪ টাকায়। কলকাতায় এর দাম ২৪৫৪টাকা, মুম্বইয়ে ২৩০৬টাকা। এছাড়াও ছেন্নাইয়ে এর দাম ২৫০৭ টাকা। এর আগে ৭মে বাণিজ্যিক সিলিন্ডারের দাম কমানো হয় ১০টাকা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.