Petrol Price Hike: ক্রমাগত বাড়ছে পেট্রল-ডিজেলের দাম, নাজেহাল শহরবাসী

রাজ্যে (West Bengal) আরও মহার্ঘ জ্বালানি। বৃহস্পতিবার কলকাতায় (Kolkata) আবার দাম বাড়ল পেট্রোল (Petrol) এবং ডিজেলের (Diesel)।

Updated By: Oct 21, 2021, 07:06 AM IST
Petrol Price Hike: ক্রমাগত বাড়ছে পেট্রল-ডিজেলের দাম, নাজেহাল শহরবাসী

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে (West Bengal) আরও মহার্ঘ জ্বালানি। বৃহস্পতিবার কলকাতায় (Kolkata) আবার দাম বাড়ল পেট্রোল (Petrol) এবং ডিজেলের (Diesel)।

বৃহস্পতিবার মহানগরে (Kolkata) পেট্রোল (Petrol) এবং ডিজেল (Diesel) এই দুই জ্বালানিরই দাম বেড়েছে। পেট্রোলের (Petrol) দাম আগেই লিটার প্রতি ১০০ টাকা পার করেছে এবং বৃহস্পতিবার সেই দাম লিটার প্রতি আরও ৩৪ পয়সা বেড়েছে। কলকাতায় (Kolkata) এখন পেট্রোলের (Petrol) দাম লিটার প্রতি ১০৭ টাকা ১১ পয়সা। বুধবার কলকাতায় (Kolkata) পেট্রোলের (Petrol) দাম ছিল লিটার প্রতি ১০৬ টাকা ৭৭ পয়সা।  

অন্যদিকে ডিজেলের (Diesel) দাম প্রায় ১০০ টাকা ছুঁয়ে ফেলেছে কলকাতায় (Kolkata)। বৃহস্পতিবার ডিজেলের (Diesel) দাম বেড়েছে লিটার প্রতি ৩৫ পয়সা। মহানগরে (Kolkata) এখন ডিজেলের (Diesel) দাম লিটার প্রতি ৯৮ টাকা ৩৮ পয়সা। বুধবার শহরে (Kolkata) ডিজেলের দাম ছিল ৯৮ টাকা ০৩ পয়সা।

আরও পড়ুন: Horoscope Today: আবেগপ্রবণ কর্কট, ধীরে চলো বৃশ্চিক, পড়ুন আজকের রাশিফল 

অন্যদিকে বৃহস্পতিবার দিল্লিতে (Delhi) পেট্রোলের (Petrol) দাম থাকছে লিটার প্রতি ১০৬ টাকা ৫৪ পয়সা। রাজধানিতে (Delhi) পেট্রোলের (Petrol) দাম বুধবারের তুলনায় বাড়ছে ৩৫ পয়সা। ডিজেলের (Diesel) দাম লিটার প্রতি ৩৫ পয়সা বেড়ে হচ্ছে ৯৫ টাকা ২৮ পয়সা। 

বানিজ্যনগরী মুম্বাইতেও (Mumbai) বৃহস্পতিবার বেড়েছে পেট্রোল (Petrol) এবং ডিজেলের (Diesel) দাম। ৩৪ পয়সা বেড়ে পেট্রোলের (Petrol) দাম লিটার প্রতি ১১২ টাকা ৪১ পয়সা এবং ডিজেলের (Diesel) দাম ৩৭ পয়সা বেড়ে হয়েছে লিটার প্রতি ১০৩ টাকা ২২ পয়সা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)