SBI: এখন বাড়িতে বসে সহজেই পেয়ে যান ঋণ, জেনে নিন কীভাবে

সম্পূর্ণ প্রক্রিয়াটি ডিজিটাল। এরফলে কোনও গ্রাহককে ব্যাঙ্কের শাখায় যেতে হবে না

Updated By: Dec 10, 2021, 07:30 AM IST
SBI: এখন বাড়িতে বসে সহজেই পেয়ে যান ঋণ, জেনে নিন কীভাবে
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: SBI গ্রাহকদের জন্য সুসংবাদ। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তার মোবাইল অ্যাপ্লিকেশন SBI YONO-তে প্রাক-অনুমোদিত ব্যক্তিগত ঋণ দিচ্ছে। SBI-র YONO অ্যাপের মাধ্যমে গ্রাহকরা তাদের ঘরে বসেই খুব সহজে ঋণ পেতে পারেন। এই সুবিধাটি গ্রাহকরা দিনের যেকোনও সময়ে পেতে পারেন। এছাড়াও এই পরিষেবায় তাৎক্ষনিকভাবে ঋণ মঞ্জুর হওয়ার সুবিধা রয়েছে।। সম্পূর্ণ প্রক্রিয়াটি ডিজিটাল। এরফলে কোনও গ্রাহককে ব্যাঙ্কের শাখায় যেতে হবে না।

আরও পড়ুন: Calcutta High Court: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস! অভিযুক্তের 'ধর্ষণের সাজা' মকুব

দেশের বৃহত্তম ঋণদাতা SBI গত মাসে YONO-তে একটি প্রাক-অনুমোদিত টু-হুইলার লোন 'এসবিআই ইজি রাইড' চালু করেছে। এই ঋণটিও ব্যাঙ্কের শাখায় না গিয়ে SBI YONO অ্যাপের মাধ্যমে এন্ড-টু-এন্ড কাগজবিহীন প্রক্রিয়ার মাধ্যমে পাওয়া যাবে।

আরও পড়ুন: মর্মান্তিক! মৃত সদ্যজাতের পা খুবলে খেল কুকুর; মৃতদেহ নিয়ে শহরের ঘুরল বিড়াল

৫৬৭৬৭৬ নম্বরে PAPL এবং নিজের ব্যাঙ্ক একাউন্টের নম্বরের শেষ চারটি সংখ্যা লিখে মেসেজ পাথালে জানা যাবে কোনও গ্রাহক এই ঋণ পাওয়ার জন্য যোগ্য কিনা। গ্রাহক যদি যোগ্য হন তাহলে YONO অ্যাপে গিয়ে 'avail now' অপশনটি সিলেক্ট করতে হবে। এরপরে ঋণের পরিমান এবং সময়সীমা নির্ধারণ করতে হবে। এরপরে নিবন্ধিত মোবাইল নম্বরে আসা OTP প্রদান করলেই ঋণের আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.